DESK

Published:
2024-09-17 21:31:18 BdST

মর্গ থেকে মর্মান্তিকনিজ ঘরে পড়ে ছিল নি:সঙ্গ নারী চিকিৎসকের নিথর দেহ




ডেস্ক
_________________

মেডিকেল অফিসার ডা. ফাইরুজ আনিকা ওয়াশেমা প্রিনন মর্মান্তিক মৃত্যুবরণ করেছেন।

পরিবার জানায়, সকালে প্রিননের কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে মেঝেতে গলার ওড়নার ফাঁসসহ পড়ে থাকতে দেখেন। ওড়নার কিছু অংশ ঘরের ফ্যানের সঙ্গে ঝুলছিল। নিথর দেহ উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিজের ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে পরিবার ও পুলিশ। পারিবারিক দ্বন্দ্ব ও ডিপ্রেশন থেকে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করছে পুলিশ। তিনি পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ছিলেন।



নিহত ডা. প্রিনন বোদা উপজেলার বিএনপি নেতা এবং প্রাক্তন উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজের মেয়ে।

বোদা থানার ওসি মোজাম্মেল হক জানান,নিহত ওই নারী চিকিৎসকের গলায় ফাঁসের চিহ্ন পাওয়া গেছে। পারিবারিক দ্বন্দ্ব ও ডিপ্রেশনের কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং তাদের অনুরোধের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রসঙ্গত, ডা. ফাইরুজ আনিকা ওয়াশেমা প্রিনন ৩৯ তম বিসিএসের মাধ্যমে গত ২ জুলাই বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার হিসেবে যোগদান করে প্রেশনে দায়িত্ব পালন করছিলেন।

আপনার মতামত দিন:


কোথায় ডাক্তার এর জনপ্রিয়