SAHA ANTAR

Published:
2022-02-14 08:00:07 BdST

রেজাল্ট নিয়ে তুচ্ছ তর্ক,মুহূর্তের উত্তেজনায় মা-বাবা-ভাইকে খুন করলো কিশোর


ছবির এই কিশোর নাম আসিফ মুহাম্মদ। মালদহর এই কিশোর ২০২১ সালে নিজ পরিবারের ৪ সদস্যকে হত্যা করে জলের ট্যাঙ্কে লুকিয়ে রেখেছিল। কিশোর মনের মেজাজের হেরফের হলে কখনো কখনো এমন ট্রাজেডি হওয়ার আশঙ্কাথাকে। তা রুখতে সাবধানতার বিকল্প নেই। ফাইল ছবি। আজকের কাহিনি ও তে

সংবাদ সংস্থা

স্কুলের রেজাল্ট নিয়ে মায়ের সঙ্গে তার তর্কাতর্কি হয়েছিল। একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে বাবার রাইফেল দিয়ে মায়ের ওপর গুলি চালায় সে। পরে একইভাবে বাবা ও ১০ বছর বয়সী ছোট ভাইকেও হত্যা করে সে।
মেজাজের হেরফের হলে লঙ্কাকান্ড ঘটতে কয়েক মুহূর্তের উত্তেজনায়। স্পেনের এই শোকাবহ বেদনাদায়ক ঘটনা তারই সাবধানতা জানাচ্ছে।

স্পেনের এই কিশোর (১৫) প্রিয়জনদের হত্যা করে তাঁদের লাশ নিয়ে তিন দিন ধরে ঘরেই অবস্থান করছিল । পরে এক স্বজনের ফোন পেয়ে লাশগুলো উদ্ধার করে পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে কিশোরকে আইনি হেফাজতে নেওয়া হয়েছে।
স্পেনের বন্দরনগরী আলেকান্তের ২০ কিলোমিটার দূরের এলসিতে গত মঙ্গলবার এই হত্যাকাণ্ড ঘটে। শুক্রবার রাতে ওই পরিবারের এক স্বজন বাড়িতে গেলে বিষয়টি জানাজানি হয়।

 

সংবাদমাধ্যমকে পুলিশ জানায়, কয়েক দিন ধরে পরিবারটির সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। তাই ওই কিশোরের খালা তাদের খোঁজে ওই বাড়িতে যান। তখন কিশোর তাঁকে বলে, সে তার বাবা-মা ও ভাইকে হত্যা করেছে। এরপর পুলিশে খবর দিলে তারা গিয়ে ঘরের ভেতর থেকে তিনজনের লাশ উদ্ধার করে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ কিশোরকে হেফাজতে নেয়।খবর এএফপির।

 

আপনার মতামত দিন:


কোথায় ডাক্তার এর জনপ্রিয়