Ameen Qudir

Published:
2016-11-15 04:09:41 BdST

চীনা জাপানি জার্মান ইউনানী মেডিসিন হার্বাল মেডিসিন, যৌন তান্ডবে মৃত্যু মহিলার ,সারাদেশে ব্যবসা রমরমা


 

          

 

 

ডা. অঞ্জলি
_______________________

পৌরুষের অমিত বিক্রম দেখাতে গিয়ে যৌনতান্ডব চালিয়ে সঙ্গিনীর মৃত্যু ঘটিয়ে ফেলল এক ব্যক্তি। আবুল ফাতাহ নামে ৫০ বছরের পুরুষের সঙ্গে যৌন মিলনের এক পর্যায়ে মারাত্মক জখম হয়ে মারা যায় ৪৮ বছরের সাদিয়া । যৌন মিলনের আগে পুরুষাঙ্গ বড় করতে ফাতাহ আর্য়ুবেদিক হার্বাল যৌন উদ্দীপক ওষুধ খেয়েছিল। তারই ফলে এই মৃত্যু।

বাংলাদেশে এমন ভয়াবহ যৌন অষুধের কায়কারবার চলবে দেদারসে।
রাজধানী ঢাকা সহ সারা দেশেই হারবাল, ম্যাসেজিং, পুরুষাঙ্গ বড় করা, দীর্ঘ যৌন মিলনের প্রলোভন, আমেরিকান হারবাল, কলকাতা হারবাল , লন্ডন হারবাল, চীনা জাপানি জার্মান ইউনানী মেডিসিন, বিকল্প চিকিৎসার নামে নানা অপচিকিৎসা প্রকাশ্যেই চলছে।

দেশের পেশাদার ডাক্তারদের নিয়ে বিষোদ্গার করে নিয়মিত চৌদ্দ পুরুষ উদ্ধার করা হলেও এই সব অপচিকিৎসার বিরুদ্ধে মন্ত্রী আমলা বুদ্ধিজীবী কলাম লেখকদের কখনও টু শব্দটি করতে দেখা যায় না।

প্রতিবছর এই বড় লিঙ্গজীবী, দীর্ঘ যৌনসঙ্গমপ্রলুব্ধ ভন্ড ডাক্তারদের ভয়ঙ্কর অপচিকিৎসায় হাজার হাজার মানুষ মারা যাচ্ছে। চিরতরে চিকিৎসা অযোগ্য হয়ে পড়ছে লাখ লাখ রোগী।
কিন্তু সে ব্যপারে বলার কেউ নেই।

 

   

 

ওদিকে ওই ঘটনায় অঅবুল ফাতাহ

বুসারিকে অন্যায় ভাবে সঙ্গিনীর মৃত্যু ঘটানোর অভিযোগে জেলে আটক রাখা হয়েছে। ৩০ নভেম্বর আদালতে তোলা হবে তাকে।

এ ব্যাপারে সরকারি কৌঁসুলি সালেহ হাম্মেদ সাংবাদিকদের বলেছেন, ফাতাহ ও তার মৃত বান্ধবী স্যানিটেশন ডিপার্টমেন্টের কর্মী। ওরা ডেট করছিল। ঘটনার দিন ফাতাহ সঙ্গিনী সাদিয়ার সঙ্গে রাত কাটানোর আগে পৌরুষ বাড়াতে আয়ুর্বেদিক মেশানো ওষুধ খায়। দু জনের যৌন মিলনকালে সঙ্গিনীর গোপনাঙ্গ থেকে রক্ত বেরতে থাকে। কিছুক্ষণ বাদে সেখানেই তার মৃত্যু হয়।

ঘটনা নাইজেরিয়ার।

লেখক : চিকিৎসক, ঢাকা মেডিকেল কলেজ।

আপনার মতামত দিন:


কোথায় ডাক্তার এর জনপ্রিয়