Dr.Liakat Ali

Published:
2021-08-02 23:52:56 BdST

ডাক্তার-ক্যাপ্টেন কন্যা ও পুলিশ পিতার স্যালুটের ছবি নিয়ে অন্তর্জালে সকলের ভালবাসা


 


সংবাদ দাতা
_______________

সেনাবাহিনীতে ক্যাপ্টেন হিসেবে নিয়োগ পেয়েছেন কন্যা ডা.শাহনাজ পারভীন।তাঁর বাবা গঙ্গাচড়া মডেল থানার উপপরিদর্শক আবদুস সালাম আপ্লুত চিকিৎসক কন্যার আর্মি কোরে জয়েনিং এ। এই সুখবরটি সুখকর ও মহত্তর হয়ে ওঠে সকলের কাছে, পিতা ও কন্যা যখন স্যালুট বিনিময় করেন যথাযথ সম্মানে।
ফ্রেমে বাঁধা পড়ে পিতাকন্যার অনন্য স্বর্গীয় আনন্দ।

ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ফেসবুকে হাজারো মানুষের শুভকামনা, ভালোবাসা আর অভিনন্দন বার্তায় ভেসে যাচ্ছে ছবির নিচে কমেন্ট ঘর। ফেসবুকে পোস্ট দিয়ে একজন লিখেছেন, ‘অস্থির পরিস্থিতির মাঝে এই একটা ছবি শান্তির পরশ বুলিয়ে দেয়।’

একজন লিখেছেন, ‘গর্বিত পিতার গর্বিত কন্যা।’ একজন বলেছেন, ‘অসাধারণ, খুব ভালো লাগল।’


ছবির দুজন হলেন রংপুরের গঙ্গাচড়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবদুস সালাম ও সেনাবাহিনীতে সদ্য নিয়োগপ্রাপ্ত তাঁর মেয়ে ক্যাপ্টেন ডা. শাহনাজ পারভীন। কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার চন্দ্রখানা এলাকায় আবদুস সালামের বাড়ি। বর্তমানে চাকরির সুবাদে পরিবারকে নিয়ে তিনি রংপুরে বসবাস করেন।
আবদুস সালামের তিন মেয়ে। বড় মেয়ে হলেন শাহনাজ পারভীন। তিনি রংপুর মেডিকেল কলেজের ৪৩তম ব্যাচের (সেশন ২০১৩-২০১৪) শিক্ষার্থী ছিলেন। ইন্টার্ন শেষ করে সম্প্রতি বাংলাদেশ সেনাবাহিনীতে ক্যাপ্টেন পদে নিয়োগ পেয়েছেন। দ্বিতীয় মেয়ে উম্মে সালমাও মেডিকেল কলেজের শিক্ষার্থী। তিনি পড়ছেন তৃতীয় বর্ষে। সবার ছোট স্মৃতিমণি এসএসসি পরীক্ষার্থী। বড় মেয়ের সাফল্য উদ্‌যাপনে বাবা-মেয়ে পরস্পরের মধ্যে স্যালুট বিনিময় করেন।

 

আপনার মতামত দিন:


প্রিয় মুখ এর জনপ্রিয়