Ameen Qudir

Published:
2019-11-06 11:48:31 BdST

চট্টগ্রামের সিভিল সার্জনের ভাইরাল গানে কথিত নিষেধাজ্ঞা! বিস্ময় ও ক্ষোভ ডাক্তারদের


ডেস্ক
___________________________

চট্টগ্রামের সিভিল সার্জন বহুল জনপ্রিয় সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ডা. আজিজুর রহমান সিদ্দিকীর ভাইরাল হওয়া গানে উপর থেকে কথিত নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে , এমন খবরে বাংলাদেশী ও প্রবাসী চিকিৎসক সমাজে ব্যাপক বিস্ময় সৃষ্টি হয়েছে। ডা. আজিজের ক্ষুব্ধ হাজারো সমর্থকদের বক্তব্য , ডা. আজিজ অনন্য অননুকরণীয়ভাবে বাংলাদেশের তথা দেশী বিদেশী চিকিৎসকদের আনন্দ দিয়ে চলেছেন। তার কোন কোন লেখা লাখো শেয়ার হয় জনপ্রিয়তার কারণে । তার গান লাখো লাখো দর্শক শ্রোতাদের আনন্দ দেয়। তিনি একজন সজ্জন নিরীহ সদাশয় মানবসেবী। চিকিৎসা সেবার বাইরে তিনি মানুষকে আনন্দ দিয়ে জাগিয়ে তোলেন কর্মে। তার সান্নিধ্যে অনেক রোগী তার কথা শুনেই ভাল হয়ে যান। ইন্টারনেটে ফেসবুকে তার সদানন্দ কাজ দেখে অনেক রোগী তার কাছে আসেন জীবনের নতুন পথের প্রত্যাশায়। কোনরকম ফি ছাড়াই ডা. আজিজ তার ভক্তরোগীদের প্রত্যাশা পূরণ করেন। মানুষকে আনন্দ দান তার জনচিকিৎসা পদ্ধতির অননুকরণীয় অংশ। এ অবস্থায় এ ধরণের আমলাতান্ত্রিক নিষেধাজ্ঞা ডা, আজিজের নয়া চিকিৎসা পদ্ধতিকে ব্যহত করবে। রোগীদের সুস্থতায় প্রতিবন্ধক হবে।
প্রবাসী চিকিৎসক শিল্পী লেখক ডা. বিএম আতিকুজ্জামান বলেন , দু:খজনক। our social stigmas are strange.

চট্টগ্রামের বিভিন্ন পত্রিকা , একুশে পত্রিকা, সিটিজিটাইমস ডট কমের খবরে   নিষেধাজ্ঞার  কথা প্রকাশ হয়। তাতে বলা হয়, মন্ত্রণালয় থেকে এই কথিত নিষেধাজ্ঞা আরোপ করা হয় । কিন্তু ডা. আজিজুর রহমান সিদ্দিকী টেলিফোন আলাপে এর সত্যতা অস্বীকার করেন। তিনি বলেন , বিভিন্ন মহল তার অব্যাহত জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এরকম খবর রটাচ্ছে। মিডিয়াতেও ঈর্ষান্বিতরা এসব রটাচ্ছে বলে তার কথা।

বিশিষ্ট চিকিৎসক নেতা শাব্বির হোসেন খান ডাক্তার প্রতিদিনকে জানান,

Shabbir Khan ডা.আজিজুর রহমান সিদ্দিকী ফোনে আমাকে জানিয়েছেন, চট্টগ্রামের মিডিয়ার খবর এটা ভুয়া নিউজ। তার সাথে আমার টেলিফোনিক কথপোকথনের অডিও লিংক---
https://drive.google.com/.../14dLscBHxAoK1PtccccM.../view...
DRIVE.GOOGLE.COM
CS Ctg Dr Aziz.amr

 


এখানে সিটিজি টাইমসএর খবরের লিঙ্ক দেয়া হল।

https://ctgtimes.com/ জানায় ,

https://ctgtimes.com/2019/11/city/6651/?fbclid=IwAR3OVRFyaTOHKdyLNzKzb0f3PmfxFf90_NP8NXBhrpC3gEh7mBoyIFu71qE

আপনার মতামত দিন:


প্রিয় মুখ এর জনপ্রিয়