Ameen Qudir

Published:
2018-10-22 08:13:56 BdST

রোগীসেবায় অনন্য ভূমিকার জন্য চাকুরিকাল এক্সটেনশন পেলেন অধ্যাপক মোহিত কামাল


 

ডেস্ক রিপোর্ট
__________________________

মানসিক রোগের চিকিৎসা সেবায় অনন্য ও অনবদ্য ভূমিকার জন্য স্নিগ্ধ পুরস্কারে ধন্য হলেন বাংলাদেশের অপ্রতিদ্বন্ধী কথাশিল্পী ও মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মোহিত কামাল । তিনি নিজেই কৃতজ্ঞতা-লিপিতে জানিয়েছেন, 'সম্প্রতি এক আদেশে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমার চাকরিকাল এক্সটেনশন করে পুরস্কৃত করলেন' ।

 

কৃতজ্ঞতালিপিতে তিনি আরও জানান,

"স্মরণীয় ঘটনা। ২০১৬ সালে ঢাকা অফিসার্স ক্লাবে চলছে অনুষ্ঠান । আমি মূল প্রবন্ধ উপস্থাপক। আমার কথামালার নির্ধারিত সময় শেষ হয়ে গেছে। স্লিপ পেলাম বক্তব্য শেষ করার । অনুষ্ঠানের প্রধান অতিথি Mohammad Shafiul Alam স্যার বললেন , ' ওনাকে বলতে দিন, থামাবেন না।'
আরও কুড়ি মিনিট টানা বলে গেলাম। মগ্ন হয়ে তিনিসহ হলভর্তি সবাই শুনলেন আমার কথা । প্রশ্নের পর প্রশ্নও এলো। উত্তরও দিয়ে গেলাম স্বাচ্ছন্দে। আত্মবিশ্বাস বেড়ে গেল। দায়িত্ব পালনে নিষ্ঠার সঙ্গে এগিয়ে যেতে লাগলাম।। একাগ্রতায় যে ভুলটুল হচ্ছে না, তা বলতে পারব না বুক উঁচিয়ে । হচ্ছে নিশ্চয়ই। তবুও সম্প্রতি এক আদেশে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমার চাকরিকাল এক্সটেনশন করে পুরস্কৃত করলেন । জাতিকে আরও কিছুটা সময় বেশি সেবা করার সুযোগ পেয়ে গেলাম ! সবার দোয়া চাই যেন আরও বেশি মগ্ন থাকতে পারি নিজের কাজে । নিজের কাজটা ভালোভাবে শেষ করাই কি দেশপ্রেম নয়, প্রিয় বন্ধু?"

আপনার মতামত দিন:


প্রিয় মুখ এর জনপ্রিয়