DESK

Published:
2024-09-13 13:43:15 BdST

অধ্যাপক ডা. আব্দুল্লাহ আল মামুন জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক



ডেস্ক
_______________________

ঢাকা মেডিকেল কলেজ: ডিএমসির সাইকিয়াট্রি-র অধ্যাপক ডা. আব্দুল্লাহ আল মামুনকে ঢাকাস্থ জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক নিয়োগ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর ২০২৪ ) স্বাস্থ্য সেবা বিভাগের প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার ঢাকা মেডিকেল কলেজের অধ্যাপক ডা. আব্দুল্লাহ আল-মামুনকে বর্ণিত কর্মস্থলে পদায়ন করা হলো।
পদায়নকৃত কর্মকর্তা আগামী তিন কর্ম দিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় পরবর্তী কর্ম দিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অব্যাহতি মর্মে গণ্য হবেন।

এ ছাড়া অবমুক্তির সময় তিনি বর্তমান কর্মস্থল হতে ছাড়পত্র গ্রহণ করবেন এবং এইচআরএম ডাটাবেজ থেকে মুভ আউট হবেন এবং যোগদানের পর ন্যস্তকৃত বিভাগে/কর্মস্থলে মুভ ইন হবেন । "

ঢাকা মেডিকেল কলেজ: ডিএমসির সাইকিয়াট্রি-র অধ্যাপক ডা. আব্দুল্লাহ আল-মামুন ঢাকাস্থ জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক নিয়োগ পাওয়ায়
অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের অধ্যাপক ও সাইকোথেরাপি উইং প্রধান অধ্যাপক ডা সুলতানা আলগিন। তিনি বলেন, আমি তাঁর সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়