DESK

Published:
2024-09-05 19:08:59 BdST

অধ্যাপক ডা. আব্দুল ওয়াদুদ চৌধুরী এনআইসিভিডি-র নতুন পরিচালক



ডেস্ক
______________________

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের (এনআইসিভিডি) নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন ঢাকা মেডিকেল কলেজের (ডিএমসি) কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. আব্দুল ওয়াদুদ চৌধুরী।

আজ বুধবার (৫ সেপ্টেম্বর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত কর্মকর্তাকে তাঁর নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি ও পদায়ন করা হলো। বদলি ও পদায়নকৃত কর্মকর্তা আগামী ৩ কর্ম দিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় পরবর্তী কর্ম দিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অব্যাহতি মর্মে গণ্য হবেন।

এতে আরও বলা হয়েছে, অবমুক্তির সময় তিনি বর্তমান কর্মস্থল হতে ছাড়পত্র গ্রহণ করবেন এবং এইচআরএম ডাটাবেজ থেকে মুভ আউট হবেন এবং যোগদানের পর ন্যস্তকৃত বিভাগে/কর্মস্থলে মুভ ইন হবেন।

 

ঢাকা মেডিকেল কলেজের (ডিএমসি) কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. আব্দুল ওয়াদুদ চৌধুরী জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের (এনআইসিভিডি) নতুন পরিচালক হিসেবে নিয়োগ পাওয়ায়
অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের অধ্যাপক ও সাইকোথেরাপি উইং প্রধান অধ্যাপক ডা সুলতানা আলগিন। তিনি বলেন, আমি তাঁর সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি।

 প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন------

https://drive.google.com/file/d/1TNAKlAnNpD482OpVnoPiD0H0KRNlanni/view

 

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়