Dr.Liakat Ali

Published:
2022-09-08 05:54:44 BdST

মর্মান্তিক শাহজাদপুরে শিক্ষাসফরে গিয়ে ছাদ থেকে পড়ে কাশ্মীরি মেডিক্যাল ছাত্রী খুশবুর অকাল মৃত্যু


অকাল প্রয়াত খুশবু মনজুর

 

সংবাদ দাতা
____________

শিক্ষাসফরে গিয়ে ছাদ থেকে পড়ে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজের কাশ্মীরি এক ছাত্রীর অকাল মৃত্যু হয়েছে । প্রয়াত খুশবু মঞ্জুর (১৯) কাশ্মীর রাজ্যের মঞ্জুর আহমেদ তারাইয়ের মেয়ে এবং কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। সে শাহজাদপুরে স্ট্যাডি ট্যুরে গিয়ে দুর্ঘটনায় পড়ে বলে পুলিশ জানিয়েছে।

ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন খুশবুর অকাল প্রয়াণে গভীর শোক জানিয়েছেন। তিনি বলেন,  এ অকাল প্রয়াণ অপ্রত্যাশিত মর্মান্তিক ট্রাজেডি।  প্রয়াতের পরিবারের প্রতি গভীর সহমর্মিতা সমবেদনা প্রকাশ করছি। 

এনায়েতপুর থানার ওসি মো. আনিছুর রহমান ও শাহজাদপুর পিপিডি গেস্ট হাউজের ম্যানেজার নজরুল ইসলাম জানান, গত মঙ্গলবার সকালে এনায়েতপুরের খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে কাশ্মীরি ছাত্রী খুশবুসহ ৪৩ জন শিক্ষার্থী ও ৭ জন শিক্ষক ২ দিনের স্ট্যাডি ট্যুরে শাহজাদপুর পিপিডি গেস্ট হাউজে যায়। দুপুরে খাবার শেষে খুশবু নিজে নিজে ৪ তলা ভবনের ছাদে উঠে। এক পর্যায়ে সে মাটিতে পড়ে গুরুতর আহত হয়।


পরে দুপুর ২টা ৪০ মিনিটে তাকে সেখান থেকে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে সে মারা যায়। দুর্ঘটনার কারণ পুলিশ ক্ষতিয়ে দেখছে বলে এনায়েতপুর থানার ওসি জানিয়েছেন।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়