Desk

Published:
2022-07-05 11:48:20 BdST

সিএমসির অধ্যাপক ডা. মিজানকে শার্ট ছিঁড়ে ফেলে ও কিল ঘুষি মেরে লাঞ্ছিত করা হয় : শিক্ষক সমিতি


 

ডেস্ক
______________________

কথিত সন্ত্রাসী কার্যকলাপকারী জনাব রিয়াজুল ইসলাম জোরপূবর্ক সিএমসির শিক্ষক-ডাক্তারদের নির্ধারিত লিফটে উঠতে গিয়ে সহযোগী অধ্যাপক ডা. মিজানুর রহমান এর শার্টের কলার ধরে টানা হেঁচড়া করে ;তাঁর শার্ট ছিঁড়ে ফেলে ও তাকে কিল ঘুষি মেরে শারীরিক ভাবে লাঞ্ছিত করে এবং বিভিন্ন ধরণের ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করে।

 

"ডা. মিজানুর রহমান চৌধুরী এর উপর হামলাকারী রিয়াজুল ইসলাম-কে দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে " শিরনামে এক বিবৃতিতে চট্টগ্রাম মেডিকেল কলেজে শিক্ষক সমিতি ঘটনার বিস্তারিত তুলে ধরেন।

 

চট্টগ্রাম মেডিকেল কলেজে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. মোহাম্মদ মনোয়ার উল হক ও সাধারণ সম্পাদক ডা. প্রণয় কুমার দত্ত এক যুক্ত বিবৃতিতে গতকাল সকাল ১১টায় চমেক হাসপাতালের ৬ নং লিফটের সামনে চট্টগ্রাম মেডিকেল কলেজের সিনিয়র শিক্ষক ডা. মিজানুর রহমান চৌধুরীর উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানান এবং অবিলম্বে উক্ত ঘটনার সাথে জড়িত রিয়াজুল ইসলাম এর দৃষ্টান্তমুলক শাস্তি দাবী জানান।

 

নেতৃবৃন্দ বলেন, কোভিড মহামারীর এই ক্রান্তিলগ্নে যখন চিকিৎসক সমাজ রোগীদের চিকিৎসা সেবা দিতে গিয়ে হিমশিম খাচ্ছেন ঠিক এমনি সময়ে কতিপয় রোগীর স্বজন পরিচয়ে বহিরাগত উচ্ছৃংখল ব্যক্তি হাসপাতালের সুষ্ঠু, শান্তিপূর্ন পরিবেশ ও চিকিৎসা সেবা বিঘ্নিত করার অপচেষ্টা চালায়, গতকাল সকাল ১১টায় ডা. মিজানুর রহমান চৌধুরী হাসপাতালের মূল ভবনের নিচ তলায় ডাক্তার ও কর্মচারীদের জন্য নির্ধারিত ৬ নং লিফটে আরোহণ করে ৫ তলার ২৬নং ওয়ার্ডে সরকারি ডিউটিতে যাচ্ছিলেন। এমন সময় রিয়াজুল ইসলাম জোরপূবর্ক ওই লিফটে উঠতে গিয়ে ডা. মিজানুর রহমান এর শার্টের কলার ধরে টানা হেঁচড়া করতঃ তাঁর শার্ট ছিঁড়ে ফেলে ও তাকে কিল ঘুষি মেরে শারীরিক ভাবে লাঞ্ছিত করে এবং বিভিন্ন ধরণের ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করে।

 

নেতৃবৃন্দ সন্ত্রাসী কর্মকান্ডের জন্য রিয়াজুল ইসলাম বিরুদ্ধে অবিলম্বে যথাযথ শাস্তি নিশ্চিত করার জোর দাবী জানান।

 

নিবেদক

 

ডাঃ প্রণয় কুমার দত্ত

সাধারণ সম্পাদক

চট্টগ্রাম মেডিকেল কলেজ শিক্ষক সমিতি

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়