Dr. Aminul Islam

Published:
2022-02-16 22:11:23 BdST

ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি চিকিৎসক ডা. তানিয়ার ২ কিশোর পুত্রের মর্মান্তিক মৃত্যু


 

 

ডেস্ক
___________
ওমানে সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক ট্রাজেডি। সেখানে কর্মরত বাংলাদেশের চিকিৎসক ডা. তানিয়ার ২ কিশোর পুত্র নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে তাদের সহপাঠি ২ বাংলাদেশী কিশোর। মধ্যরাতে অন্য আহত  জিহাদ ও আতিক নাইট এডভেঞ্চার রাইডে বেরুলে তারা নিহত ২জনকেও সঙ্গে নেয়। ডা. তানিয়া তখন ছিলেন নাইট ডিউটিতে। তাঁর সম্পূর্ণ অগোচরে  ঘটে মর্মান্তিক ট্রাজেডি। 

তিনি কিছু ই জানতেন না। 

বাংলাদেশের চিকিৎসকের ২ কিশোর সন্তানের অকাল মর্মান্তিক মৃত্যুতে ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন গভীর শোক জানান। বলেন, এই শোক অবর্ণনীয়, অকল্পনীয়।  ডা. তানিয়ার পরিবার সদস্যদের প্রতি গভীর সহমর্মিতা জানাই।  

গত সোমবার গভীর রাতে ওমানের রাজধানী মাস্কাট থেকে ২০০ কিলোমিটার দূরে সিনাও শহরে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত হয়েছে জারা (১৪) ও আদিব (১২)। তাদের বাড়ি ময়মনসিংহ জেলায়। তাদের মা বাংলাদেশি চিকিৎসক ডা. তানিয়া সিনাও হাসপাতালের ডাক্তার । মায়ের সঙ্গে তারা ওমানে থাকতো। তাদের বাবা নাহিদুল ইসলাম তুহিন বাংলাদেশে থাকেন।

বাবার সঙ্গে দুই সন্তান

সিনাওয়ের প্রবাসী বাংলাদেশি এক ব্যবসায়ী শেখ জসিমের ছেলে শেখ জিহাদ (১৪) পরিবারের অগোচরে বাবার গাড়ির চাবি নিয়ে রাত আনুমানিক ৩টার দিকে ঘুরতে বের হয়। এ সময় সে জারা, আদিব এবং প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী মো. করিমের ছেলে আতিককে সঙ্গে নেয়। তাদের কারোও ড্রাইভিং লাইসেন্স ছিল না।
শোকার্ত স্বজনরা জানান,
জারা ও আদিব মায়ের হাসপাতালে রাতের শিফটে ডিউটিতে থাকার সুযোগে বন্ধুদের সঙ্গে বের হয়।


ফাঁকা রাস্তায় অতিরিক্ত গতিতে গাড়ি চালাচ্ছিল জিহাদ। এক পর্যায়ে সিনাও শহরের আদম রোডে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই নিহত হয় গাড়ির পেছনে থাকা ২ ভাই জারা ও আদিব। গুরুতর আহত হয় চালকের আসনে থাকা জিহাদ ও তার পাশের আসনে থাকা আতিক।

জিহাদকে আশঙ্কাজনক অবস্থায় মাস্কাটের খৌলা হাসপাতালে এবং আতিককে সিনাওয়ের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ও আহত সবাই বাংলাদেশ স্কুল সিনাওয়ের শিক্ষার্থী।

২ কিশোর সন্তানের এমন মর্মান্তিক মৃত্যুতে শোকে স্তব্ধ পরিবার। তাদের বাবা নাহিদুল ইসলাম তুহিন ওমানের পথে রওনা হয়েছেন।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়