SAHA ANTAR

Published:
2022-02-16 06:06:18 BdST

মর্মান্তিক জন্মদিনে মর্মান্তিক : খেলতে খেলতে গরম ডালের বাটিতে পড়ে মৃত্যু ২ বছরের শিশুর


প্রতীকী ছবি

 


ডেস্ক:

২ বছরের একরত্তির জন্মদিন ঘিরে উৎসাহ ছিল চরমে। কিন্তু সেই জন্মদিন হয়ে গেল অভিশপ্ত। গরম ডালের বাটির মধ্যে পড়ে মৃত্যু হল ছোট্ট মেয়েটির। স্বাভাবিক ভাবেই এমন এক মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ এলাকা। ঘটনা অন্ধ্রপ্রদেশের ।

 

ঠিক কী হয়েছিল? একমাত্র সন্তানের জন্মদিন ঘিরে বাবা-মা দু’জনেরই উৎসাহ ছিল চরমে। বহু মানুষকে আমন্ত্রণ জানিয়েছিলেন জন্মদিন উদযাপনে। শেষ পর্যন্ত বাড়িভরতি অতিথির নজর এড়িয়েই ঘটে যায় দুর্ঘটনা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, শিবা ও ভানুমতীর ছোট্ট মেয়ে তেজস্বী খেলে বেড়াচ্ছিল বাড়ির সামনে।


বাবা-মা ব্যস্ত ছিলেন অতিথি আপ্যায়ণে। তাঁদের খাবার পরিবেশন করছিলেন তাঁরা। সেই সময়ই খেলতে খেলতে একটি চেয়ারে উঠে পড়ে তেজস্বী। পাশেই রাখা ছিল সাম্বার ডালের পাত্র। সেখানেই পড়ে যায় সে। সঙ্গে সঙ্গেই বাড়ির লোকের নজরে পড়ে যায় এই মর্মান্তিক ঘটনা।

দ্রুত মেয়েকে নিয়ে হাসপাতালে ছোটেন শিবা ও ভানুমতী। কিন্তু তিরুভুরুর হাসপাতালে চিকিৎসা না হওয়ায় তাকে বিজয়ওয়াড়ায় নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ পর্যন্ত সমস্ত প্রচেষ্টাই ব্যর্থ হয়। সেখানেই মৃত্যু হয় একরত্তির। জানা গিয়েছে, শরীরের অধিকাংশই পুড়ে যাওয়ায় অনেক চেষ্টাতেও তাঁকে বাঁচাতে পারেননি ডাক্তাররা। পুলিশ দুর্ঘটনার ফলে ঘটা মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।
সৌজন্যে সংবাদ প্রতিদিন

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়