Dr. Aminul Islam

Published:
2021-10-19 20:21:13 BdST

প্রথম সন্তানকে জন্ম ও জীবন দিয়ে অকালে চলে গেলেন ডা. শারমিন নীলা


ডা নীলা


সংবাদ দাতা
_______________

অকালে মৃত্যুবরণ করেছেন নবীন চিকিৎসক ডা. শারমিন হোসেন নীলা। কিন্তু মৃত্যুর আগে জন্ম দিয়ে গেছেন ফুটফুটে চাঁদের মত সন্তানকে।
জন্ম মৃত্যুর এই মর্মস্পর্শী ঘটনায় তীব্র শোকাবহ পরিবেশ পরিবারে ও ডা নীলার সহপাঠী মহলে।

১৮ অক্টোবর সন্ধ্যার দিকে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ২৫ বছর।

ডা. শারমিন হোসেন ছিলেন রাজধানীর ডেলটা মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিটের তৃতীয় ব্যাচের শিক্ষার্থী।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১২ অক্টোবর প্রথম সন্তানের মা হয়েছিলেন তিনি। প্রসবের পর তার শারীরিক অবস্থা ভালোও ছিল। এরপর ১৪ অক্টোবর তাঁর চিকিৎসক স্বামী লক্ষ্য করলেন, ঘুম থেকে উঠছেন না ডা. নীলা। এরপর তাঁর সিটি স্ক্যান করালে রাজধানী নিউরোসায়েন্সেস হাসপাতাল থেকে হেমোরেজিক স্ট্রোকের শিকার হয়েছেন নীলা বলে জানানো হয়। পরে সন্ধ্যায় তাঁকে ওই হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর থেকে অজ্ঞান অবস্থায় ছিলেন। সোমবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

ডা নীলার অকাল প্রয়াণে গভীর দুঃখ প্রকাশ করেছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন। শোক লিপিতে বলেন, এ এক মর্মান্তিক ট্রাজেডি। তার পরিবারের প্রতি গভীর শোক ও সহমর্মিতা জানান তিনি।

ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ ও বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব অধ্যাপক ডা. হুমায়ুন কবির বুলবুল। ডা. শারমিন হোসেনের আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতিটি সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ডা. হুমায়ুন কবির বুলবুল।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়