Dr. Aminul Islam

Published:
2021-10-13 08:39:20 BdST

হাসপাতালের মর্মস্পর্শী কাহিনি ট্রেনের কাটায় মৃত মায়ের পাশে থাকা আহত মেয়েটি এখন হাসপাতালে মাকে খুঁজে বেড়াচ্ছে



সংবাদ দাতা
______________

হাসপাতালে কোন কোন দৃশ্য গভীর মর্মন্তুদ ও মর্মান্তিক। ট্রেনের কাটায় মৃত মায়ের পাশে থাকা আহত মেয়েটি এখন হাসপাতালে মাকে খুঁজে বেড়াচ্ছে। করুণ তার চোখ মুখ। কোথায় মা। মা কোথায় গেল। উত্তর পাচ্ছে না। তার কান্না দেখে ডাক্তার, নার্স এবং অন্য রোগী ও স্বজনরা চোখের জল ধরে রাখতে পারছেন না।
গাজীপুরের শ্রীপুরে ট্রেনে কাটা পড়ে এক মায়ের মৃত্যু হয়েছে। পাশেই হাত থেঁতলানো অবস্থায় পড়ে ছিল তাঁর দুই বছরের মেয়ে। আজ বুধবার সকাল সাতটায় শ্রীপুর রেলস্টেশনের এক কিলোমিটার উত্তর পাশে কাটাপুল এলাকায় স্থানীয় লোকজন এমন পরিস্থিতি দেখতে পান। খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।

লোকজনের ভাষ্য, কাটাপুল এলাকায় রেলের স্লিপারে মাথাবিহীন ও শরীর ক্ষতবিক্ষত অবস্থায় এক নারীর লাশ দেখা যায়। গুরুতর আহত অবস্থায় পাশে পড়ে ছিল শিশুসন্তান।

স্থানীয় বাসিন্দাদের দাবি, শিশুসন্তানকে নিয়ে আত্মহত্যার উদ্দেশ্যে ওই নারী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

 

শ্রীপুর রেলস্টেশনের স্টেশনমাস্টার হারুন অর রশিদ বলেন, নিহত মা ও আহত শিশুর পরিচয় জানা সম্ভব হয়নি। শিশুটিকে দ্রুত শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। বিষয়টি রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আতাউল গনি  বলেন, সকাল আটটায় শিশুটিকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। শিশুটির বাঁ হাতের বাহু পুরোপুরি থেঁতলে গেছে। তবে শরীরের অন্য কোথাও খুব বেশি আঘাত নেই। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলা হয়েছে।
শিশু এখন করুণ নয়নে মাকে খুঁজে বেড়াচ্ছে।
তার চোখের দিকে তাকাতে পারছেন না শোকাভিভূত মানুষ। শিশুর কষ্ট যেন সকলের কষ্ট হয়ে উঠছে।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়