Dr. Aminul Islam

Published:
2021-08-23 14:05:39 BdST

অতিমারীতে মারা গেছেন প্রবীণ চক্ষু বিশেষজ্ঞ ডা. মোজাম্মেল হক


 

সংবাদ সংস্থা 

অতিমারীতে মারা গেছেন প্রবীণ চক্ষু বিশেষজ্ঞ ডা. মোজাম্মেল হক । প্রয়াণ কালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর।


ডা. মো. মোজাম্মেল হকের প্রয়াণে গভীর শোক জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন। শোকবার্তায় তিনি বলেন, তাঁর মৃত্যুতে বাংলাদেশ এক শ্রেষ্ঠ সন্তানকে হারালো। যিনি অাজীবন মানুষের চোখে আলো দিয়েছেন, সেই লোক সেবী চিকিৎসকের প্রতি রইল শ্রদ্ধাঞ্জলি।

শুক্রবার (২০ আগস্ট) সকাল ১১টার খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তাঁর জীবন যেন মানব সেবার ইতিহাস।
ডা. মোজাম্মেল ঢাকা মেডিকেল কলেজের ১৯৫৩-৫৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) আজীবন সদস্য ছিলেন। সর্বশেষ তিনি বিএমএ খুলনা শাখা পরিচালিত বিনোদিনী স্মৃতি হাসপাতালের চক্ষু হাসপাতালে চক্ষু বিশেষজ্ঞ হিসেবে কর্মরত ছিলেন।

দীর্ঘ কর্মজীবন শেষে তিনি বর্তমানে অবসর জীবন যাপন করছিলেন। মৃত্যুকালে তিনি পরিবার-পরিজন, বন্ধু-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন। এ সংক্রান্ত এক শোক বার্তায় তাঁর আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন সংগঠনটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়