ডেস্ক

Published:
2021-08-08 18:10:54 BdST

পরিচালক পদে যোগ দিলেন যে ২৪ জন চিকিৎসক


 


ডেস্ক
____________

বাংলাদেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানের পরিচালক পদে যোগ দিয়েছেন ২৪ জন চিকিৎসক। ৫ অগাস্ট এ সংক্রান্ত বিজ্ঞপ্তি হয়।
এরা হলেন,

পরিচালক হলেন যেসব চিকিৎসক, ডা. মুহাম্মদ আব্দুর রহিম, ডা. মো. মোতাহারুল ইসলাম, ডা. এ কে এম সরওয়ার আলম, ডা. মো. ইকবাল হোসাইন, ডা. হিমাংশু লাল রায়, ডা. মো. সামসুল হক, ডা. মোস্তফা খালেদ আহমদ, ডা. জসিম উদ্দিন হাওলাদার, ডা. লাইলী আকতার, ডা. বিধান চন্দ্র ঘোষ, ডা. হাসিনা বেগম, ডা. মো. রবিউল হাসান, ডা. কাজী শামীম হোসেন, ডা. এফ এম মুছা আল মানছুর, ডা. মো. আব্দুস শাকুর, ডা. মো. হাফিজ উদ্দিন, ডা. রাশেদা সুলতানা, ডা. হাসান শাহরিয়ার কবির, ডা. সুলতানা রাজিয়া, ডা. বিধান চন্দ্র সেনগুপ্ত, ডা. মো. খুরশীদ আলম, ডা. শেখ মোহাম্মদ হাসান ইমাম ও ডা. উম্মে আজিজ নাসিমা খন্দকার।

বৃহস্পতিবার (৫ আগস্ট) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সেবা বিভাগের পারসোনেল-২ অধিশাখার উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ১১ জুলাই ২০২১ তারিখের ৪৫.১৪৩.০৮০.০১.০০.০০২.২০২০-৪৪৫ প্রজ্ঞাপন মোতাবেক নিম্নবর্ণিত কর্মকর্তারা তাদের নামের পার্শ্বে উল্লিখিত তারিখে সচিব, স্বাস্থ্য সেবা বিভাগ বরাবরে পরিচালক পদে যোগদান করেছেন এবং তাদের যোগদানপত্র গৃহীত হয়েছে।’

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিস্টেম এনালিস্ট, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব ও সিনিয়র সচিবের একান্ত সচিবসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়