Dr.Liakat Ali

Published:
2021-07-13 18:52:47 BdST

অতিমারীর ট্রাজেডি ২ ছেলে দুবাই, মেয়ে ইতালি: মায়ের লাশ চাঁদপুরের বাড়িতে পড়েছিল, অসুস্থ পিতা মরণযন্ত্রণায় কাতরাচ্ছিলেন


 

সংবাদ দাতা
____________________
২ ছেলে থাকেন দুবাই । মেয়ে ইতালি । অতিমারী করোনায় আক্রান্ত তাদের মা মরে পড়ে ছিলেন ঘরে। তাঁকে দাফন কেউই ছিল না। প্রয়াত মহিলার স্বামী নিজেও মরণাপন্ন অবস্থায় পড়ে ছিলেন বিছানায়। কেউই জানতে পারেননি এই করুণ ট্রাজেডি । প্রতিবেশীরাও এড়িয়ে চলছিলেন তাঁদের বাড়ি। শেষে এগিয়ে যায় উপজেলা অফিস। পরে প্রয়াত নারীর লাশ দাফনের ব্যবস্থা করে তারা। অসুস্থ স্বামীকে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে ।


চাঁদপুর শহরের ট্রাক রোড এলাকার খানবাড়ি এলাকার কাহিনি । ওই দম্পতি হলেন শাহানাজ বেগম (৫৬) ও শাহ আলম ভূঁইয়া (৬৫)। স্বামী-স্ত্রী দুজনই কয়েক দিন ধরে করোনা পজিটিভ হয়ে বাড়িতে আইসোলেশনে ছিলেন। এর মধ্যে শাহানাজ বেগম সোমবার সকালে মারা যান। তাঁর স্বামী শাহ আলম ভূঁইয়া নিজেও শয্যাশায়ী হয়ে পড়ে ছিলেন। এ অবস্থায় কেউই তাঁদের কাছে যাচ্ছিলেন না।

 

স্থানীয় ইউএনও সানজিদা শাহনাজ বলেন, সকাল ১০টার দিকে শাহ আলম নামের একজন তাঁকে মুঠোফোনে ঘটনাটি জানান। শাহ আলম ওই দম্পতির প্রতিবেশী। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তিনি সেখানে গিয়ে তাঁদের উদ্ধারের জন্য অ্যাম্বুলেন্স জোগাড়ের চেষ্টা করেন। এসময় লাশ বাহী ও দাফন সংস্থা র সহায়তা নেওয়া হয়।


এক প্রতিবেশী বলেন, ‘করোনায় আক্রান্ত ওই দম্পতির দুই ছেলে ও এক মেয়ে। দুই ছেলে দুবাই ও মেয়েটি ইতালিতে থাকেন। শাহ আলম ভূঁইয়া নিজেও দীর্ঘদিন দুবাইপ্রবাসী ছিলেন। ২০০৭ সালে তিনি দেশে ফিরে আসেন। নিকট কোনো আত্মীয় পাশে না থাকায় ওই দম্পতির এ অবস্থা কেউ জানতে পারেননি।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়