Dr. Aminul Islam

Published:
2021-07-10 16:23:46 BdST

টাঙ্গাইলে অতিমারীর কবলে প্রথম শহীদ হলেন ডা.মাজেদ আলী মিয়া


 

সংবাদ দাতা 

___________________

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে টাঙ্গাইলের লোকসেবী চিকিৎসক মাজেদ আলী মিয়া (৫৮) শহীদ  হয়েছেন। তিনি টাঙ্গাইলের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। লোক সেবার অনন্য দায় মেটাতেই তাঁর এই শহিদী মৃত্যু।  

শুক্রবার বিকালে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি মারা যান। টাঙ্গাইল জেলায় এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে কোনো চিকিৎসকের মৃত্যু হলো।

ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন এক শোকবার্তায় প্রয়াত ডা মাজেদ আলীর পরিবারের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জানিয়েছেন।
তিনি বলেন, করোনার কবলে আমরা একের পর এক লোক সেবী চিকিৎসককে হারাচ্ছি। দেশ তার সূর্য সন্তানদের হারাচ্ছে।লোক সেবার অনন্য দায় মেটাতেই ডা মাজেদের  এই শহিদী মৃত্যু।  
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিকুল ইসলাম বলেন, মাজেদ আলী মিয়া, তার স্ত্রী ও চিকিৎসক মেয়ে গত ১ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হন। তারা বাড়িতেই আইসলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। অবস্থার অবনতি হওয়ার পর মাজেদ আলী ও তার স্ত্রীকে জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকালে সাড়ে পাঁচটায় মাজেদ আলীর মৃত্যু হয়। তার স্ত্রী নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছে।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়