Dr. Aminul Islam

Published:
2021-06-30 20:53:35 BdST

সীতাকুণ্ড ও মিরেরসরাইর কিংবদন্তি তুল্য লোকপ্রিয় ডা. মোস্তাফিজুর রহমান আর নেই



ডেস্ক
____________________

সীতাকুণ্ড ও মিরেরসরাই এলাকার কিংবদন্তি তুল্য জনপ্রিয় লোক সেবী চিকিৎসক মো. মোস্তাফিজুর রহমান আর নেই।
সুচিকিৎসা, কুচিকিৎসা ও অবৈজ্ঞানিক ভুল কবিরাজি, দোয়াদরুদ ফকিরি অপচিকিৎসার বিতাড়িত করে তিনি ঐ পশ্চাৎপদ এলাকায় আলোর মশাল জ্বেলেছিলেন।
তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজের ১৮ ব্যাচের প্রাক্তন।
ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন এক শোক বার্তায় ডা. মোস্তাফিজুর রহমানের প্রয়াণে গভীর শোক ও  সমবেদনা জানিয়েছেন।
তিনি বলেন, মোস্তাফিজ ভাই চট্টগ্রাম   মেডিকেল কলেজে ডাক্তারী উচ্চ শিক্ষা লাভের পর জনসেবার মহান ব্রত নিয়ে সীতাকুণ্ড ও মিরেরসরাই এলাকায় পৌঁছে দিয়েছেন বিজ্ঞানের আলো। পৌঁছে দিয়েছেন মানবতার মশাল।
তাঁর প্রয়াণে সীতাকুণ্ড ও মিরেরসরাইর মানুষ হারিয়েছে তাদের প্রিয়জনকে। মানুষের জীবন বাঁচাতে তিনি দেবদূত সম ছিলেন তাদের কাছে।

ডা. মেসবাহ উদ্দিন আহমেদ জানান,আমাদের চট্টগ্রাম মেডিকেল কলেজের বড় ভাই (সিএমসি ১৮)এবং আমার অকৃত্রিম বড় ভাই ডা. মো. মোস্তাফিজুর রহমান ভাই-আজ দুপুর ১২-৩০ মিনিটে সার্জিস্কোপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় মারা গেছেন।
ডা. মোস্তাফিজ কোভিড ১৯ আক্রান্ত ছিল।
১৯৮২ সাল থেকে টানা ৩৯ বৎসর সীতাকুন্ড-মিরেরশ্বরাই অন্চলের সর্বস্তরের জনগনের ভালবাসায় সিক্ত থেকে তাঁদের ২৪/৭/৩৬৫ দিন নিরলস সেবা প্রদান করে এতদঞ্চলের জনগনের চিকিৎসা সেবার বিশ্বস্ত আশ্রয়স্হলে পরিনত হওয়ার বিরল সৌভাগ্য অর্জন করেছিল মোস্তাফিজ ভাই স্বভাবজাত সারল্য, মৃদুভাষী মোস্তাফিজকে বন্ধুমহলেও সমানভাবে জনপ্রিয় করে তুলেছিল।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়