Ameen Qudir

Published:
2020-04-12 01:24:19 BdST

করোনারোগীদের সেবা : নারায়ণগঞ্জের সিভিল সার্জন করোনায় আক্রান্ত


করোনা চিকিৎসায় নিবেদিত রিয়েল লাইফ হিরো চিকিৎসক। এরকমই কর্ম ব্যস্ত ডা. ইমতিয়াজ নিজেই আক্রান্ত হলেন করোনায়। ফাইল ছবি
সংবাদদাতা
_________________________

করোনারোগীদের সেবায় দিবারাত্র ব্যাস্ত ছিলেন যিনি; সেই নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মোহাম্মদ ইমতিয়াজ করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।


১১ এপ্রিল২০২০ মিডিয়াকর্মীদের কাছে তথ্য নিশ্চিত করেছেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করোনা প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম এবং সদর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) আসাদুজ্জামান।

এর আগে সকালে সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ নিজেই মিডিয়াকর্মীদেরকে জানান, এখন সুস্থতা অনুভব করছি কিছুটা। বাড়িতেই আছি, চিকিৎসা নিচ্ছি, ফোনে যতটুকু সম্ভব দায়িত্ব পালন করছি। আমার জন্য দোয়া করবেন।

জাহিদুল ইসলাম জানান, সিভিল সার্জের টেস্ট রিপোর্ট এসেছে ১০ এপ্রিল) রাতে। রিপোর্টে তার দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এর আগে আমার নিজের টেস্টও হয় এবং আমি নিজেও এ ভাইরাসে আক্রান্ত। আপাতত বাড়িতেই চিকিৎসা নিচ্ছি এবং ফোনে যতটুকু সম্ভব দায়িত্ব পালন করছি, আমাদের জন্য দোয়া করবেন।

আসাদুজ্জামান জানান, তিনি (সিভিল সার্জন) করোনায় আক্রান্ত হয়েছেন। এখনো তিনি দায়িত্ব পালন করছেন, নতুন কাউকে দায়িত্ব দেওয়া হলে ভারপ্রাপ্ত কর্মকর্তা দায়িত্ব পালন করবেন।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়