Ameen Qudir

Published:
2019-08-06 11:00:45 BdST

টাটেরা হাড় ভাঙ্গা(পঙ্গুঁ) চিকিৎসালয়ে যে ভয়ঙ্কর চিকিৎসা চলছিল


 

 

ডা. কামরুল হাসান সোহেল

________________________

বিনা লাইসেন্সে কার্যক্রম পরিচালনা ,মানসম্মত স্বাস্হ্য সেবা প্রদানে ব্যর্থতা সহ জনস্বাস্থ্যের সহ হুমকী সৃষ্টি করার অভিযোগে ব্রাহ্মনপাড়া উপজেলার টাটেরা হাড় ভাঙ্গা(পঙ্গুঁ) চিকিৎসালয় নামক বেসরকারি স্বাস্হ্য প্রতিষ্ঠানকে কুমিল্লা জেলার মাননীয় সিভিল সার্জন স্যারের নির্দেশের পরিপ্রেক্ষিতে বন্ধ ঘোষণা করা হয় ১ আগস্ট । কামাল ডিএমএফ হয়েও তার নামের আগে ডাঃ লিখার অপরাধে ২৫০০০ টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের জেল প্রদান করা হয়।
এই প্রতিষ্ঠানে কামাল নামের একজন ডিএমএফ নিজের নামের আগে ডাঃ লিখে দীর্ঘদিন ধরে হাড় ভাঙ্গা চিকিৎসক সেজে ব্রাক্ষণপাড়া উপজেলার রোগীদের সাথে প্রতারণা করে আসছিল।হাড় ভাঙ্গা,বাত ব্যথার রোগীদের ভুলভাল চিকিৎসা দিয়ে আসছিল, প্লাস্টার করতো, জয়েন্ট স্পেসে ইন্ট্রা আর্টিকুলার ইঞ্জেকশন দিতো, সম্পূর্ণ অরক্ষিত পরিবেশে রোগীদের এক্সরে ও করাতো সে।
ধন্যবাদ কুমিল্লা জেলার মাননীয় সিভিল সার্জন ডাঃ মুজিবুর রহমান স্যার (PAA), ডাঃ মুহাম্মদ নাজমুল আলম, এমও(ডিজিজ কন্ট্রোল) সিএস অফিস।

ব্রাক্ষণপাড়া উপজেলার সহঃ কমিশনার (ভূমি) জনাব জাফর সাদিক, ডাঃ আশিক-ই-রব্বানী সজিব সহ সবাইকে ধন্যবাদ জানাই মোবাইল কোর্ট পরিচালনা করার জন্য।
________________________________________

ডা. কামরুল হাসান সোহেল। সুলেখক। কলামিস্ট।

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়