Ameen Qudir

Published:
2019-04-04 06:22:57 BdST

 এমবিবিএস,অভিজ্ঞ সনোলজিস্ট’ দাবি করেই প্রতারণা করছিল মেডিকেল সহকারী নজরুল


 

ডেস্ক
______________________

নিজেকে অভিজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে ২ বছর যাবত ব্যবসা চালিয়ে যাচ্ছিল এই প্রতারক। তার নাম মো. নজরুল ইসলাম শেখ (২৭) । সে একজন মেডিকেল সহকারী । কিন্তু এমবিবিএস, সনোলজিস্ট’ দাবি করেই কারবার চলছিল তার । তবে শেষ পর্যন্ত তিনি ধরা পড়েন র‌্যাবের অভিযানে। শাস্তি হিসাবে পান এক বছরের কারাদণ্ড।
২ এপ্রিল রাত ৮টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার সাইনবোর্ড এলাকায় নারায়ণগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুল ইসলাম, র‌্যাব-১১ এর মেজর তালুকদার নাজমুস সাকিব ও অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিমউদ্দিনের (পিপিএম) নেতৃত্বে ‘ফ্যামিলি ল্যাব হসপিটাল’ নামের একটি ক্লিনিকে র‌্যাব অভিযান চালায়। এসময় তাকে হাতেনাতে গ্রেফতার করে কারাদণ্ড প্রদান করা হয়।

মো. নজরুল ইসলাম শেখ। তার পিতার নাম মোঃ সানা উল্যাহ শেখ। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার সদর থানার বিল গজারিয়া এলাকায়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভুয়া চিকিৎসকের প্রতারণার খবর পেয়ে র‌্যাব-১১ ওই ক্লিনিকে অভিযান চালায়। সেখানে গিয়ে ভুয়া চিকিৎসক নজরুলকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি নিজেকে একজন এমবিবিএস ডাক্তার হিসেবে পরিচয় দেন। এ সময় সংশ্লিষ্টরা তার কাছে প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুল ইসলাম জানান, মেডিকেল সহকারী হয়েও গত ২ বছর যাবত মো. নজরুল ইসলাম শেখ ‘এমবিবিএস, সনোলজিস্ট’ হিসেবে রোগীদের সাথে প্রতারণা করে আসছিল। তাকে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়।

 

আপনার মতামত দিন:


ক্লিনিক-হাসপাতাল এর জনপ্রিয়