ডেস্ক

Published:
2021-07-08 19:17:42 BdST

অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন বিএসএমএমইউর মনোরোগবিদ্যা বিভাগের নতুন চেয়ারপার্সন



ডেস্ক
________________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এর মনোরোগবিদ্যা বিভাগের নতুন চেয়ারপার্সন হিসেবে নিয়োগ পেয়েছেন বিভাগের অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোর্শেদ।

৮জুলাই২০২১ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে এ নিয়ে অফিস নোটিশ প্রকাশ করা হয়েছে। তিনি দায়িত্ব পালন করবেন আগামী ১০ জুলাই থেকে পরবর্তী ৩ বছরের জন্য ।

ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন নতুন চেয়ারপার্সনকে বিপুল ভাবে অভিনন্দিত করেন। বলেন, ডাক্তারী পেশায় নারীর ক্ষমতায়ন ও দক্ষতা এখন সর্বজনবিদিত। ডা. নাহিদ অনন্য ব্যাক্তিত্ব ও অসাধারণ কর্মদক্ষতার অধিকারী। তাঁর দায়িত্ব পালন কালে সকলে মিলে বিএসএমএমইউ র মনোরোগ সেবাকে সারা বাংলাদেশের মানুষের কাছে পৌঁছে দেওয়া সম্ভব হবে , এই প্রত্যয় রইল অধ্যাপক নাহিদের প্রতি।

মনোরোগ বিভাগের সকলের দ্বারা বিপুল অভিনন্দিত
অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোর্শেদ বলেন, প্রশাসনের পক্ষ থেকে আমাকে এই দায়িত্ব দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা যথাযথ পালন করার চেষ্টা করবো। এবং আমি যেন এই দায়িত্ব পালন করতে পারি সে জন্য সকলেই দোয়া করবেন।

 

ডা. নাহিদ মাহজাবিন মোর্শেদ এবং প্রকৌশলী প্রয়াত নসরুল আহসান দম্পতির  দুই কন্যা রয়েছে। তাঁর স্বামী সৈয়দ নসরুল আহসান গত বছরের ১৩ জুন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অকাল প্রয়াত হন।

আপনার মতামত দিন:


ক্যাম্পাস এর জনপ্রিয়