ডেস্ক

Published:
2021-04-23 00:02:15 BdST

ঢামেক হাসপাতালের চক্ষু বিভাগের প্রাক্তন  প্রধান অধ্যাপক ডা. ফজলুল হক মারা গেছেন


 

ডেস্ক
------------------

চলমান অতি মারী কালে মারা গেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চক্ষু বিভাগের সাবেক প্রধান অধ্যাপক ডা. ফজলুল হক। রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন।

ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিদ্যার প্রফেসর ডা সুলতানা আলগিন  এক শোক এপিটাফ এ জানান,
অধ্যাপক ডা. ফজলুল হকের প্রয়াণে বাংলাদেশের চক্ষু চিকিৎসার সেক্টরে গভীর শূন্যতা সৃষ্টি হল। 


দীর্ঘদিন ধরেই অধ্যাপক ডা. ফজলুল হক নানা ধরনের শারীরিক জটিলতায় ভুগছিলেন। সর্বশেষ তিনি করোনায় আক্রান্ত হয়ে গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই আজ তিনি মারা গেলেন।

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী ছিলেন অধ্যাপক ডা. ফজলুল হক। তিনি বাংলাদেশ চক্ষু চিকিৎসক সমিতির (ওএসবি) আজীবন সদস্য ছিলেন।

ডা বেলায়েত হোসেন ঢালী জানান,
সকলের অতি প্রিয় মুখ, একজন সুন্দর মনের মানুষ, SSMC ২য় ব্যাচের ছাত্র, অধ্যাপক
ডা: মোঃ ফজলুল হক স্যার ,চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন (প্রাক্তন অধ্যাপক, চক্ষু বিভাগ -ঢাকা মেডিকেল কলেজ, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)- শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল কমপ্লেক্স শাখার সাবেক সভাপতি), আজ দুপুর ১২.০ টায় গ্রীন লাইফ হসপিটালে পোস্ট কোভিড জটিলতায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। 
উনার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

 

 

আপনার মতামত দিন:


ক্যাম্পাস এর জনপ্রিয়