ডেস্ক

Published:
2021-04-17 14:41:49 BdST

নিঠুর নিঃসঙ্গতা : ফ্লাটের দরোজা ভেঙে জাবি অধ্যাপকের লাশ উদ্ধার


 

ডেস্ক
-----------------
অতি মারী কালের নিঠুর নিঃসঙ্গতায় বাংলাদেশ এক মেধাবী অধ্যাপককে হারাল। ফ্ল্যাটের দরজা ভেঙে
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকালে রাজধানীর উত্তরার বাসা থেকে তার মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

জাবির নগর ও আঞ্চলিক পরিকল্পনা বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক শফিক উর রহমান মিডিয়া কর্মী দের কাছে বলেন, ‘উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের নিজ ফ্ল্যাটে অধ্যাপক তারেক শামসুর রেহমানকে মৃত অবস্থায় পাওয়া যায়। আমরা একই গেটের পাশাপাশি ভবনে থাকি। আজ সকালে ভেতর থেকে তার ফ্ল্যাটের দরজা বন্ধ পেয়ে একাধিকবার খোলার চেষ্টার পর পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

তার মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। তবে, মাথা ঘুরে পড়ে গেলে যেমন হয়, আমরা তেমনই দেখেছি। ঘটনার সময় তার বাসায় আর কেউ ছিল না। তার স্ত্রী ও এক মেয়ে যুক্তরাষ্ট্রপ্রবাসী’, বলেন অধ্যাপক শফিক উর রহমান।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান বলেন, ‘খবর পেয়ে ফ্ল্যাটের দরজা ভেঙে অধ্যাপক তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে সব ধরনের তথ্য-প্রমাণ সংগ্রহ করছে পুলিশ।

 

নিঠুর নিঃসঙ্গ মানুষদের খোঁজ নিন : প্রফেসর ডা সুলতানা আলগিন

-----------------------

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন   শোক এপিটাফ এ  বলেন,  অতি মারী কালে প্রিয় মানুষেরা চলে যাচ্ছেন। 

গভীর শোকার্ত বোধ করছি।  

কাল রোগ হয়ে এসেছে করোনা।

মানুষকে নিঃসঙ্গ করে তুলছে।  

আমরা খোঁজ নিতে পারছি প্রিয় স্বজনদের। 

নিঠুর নিঃসঙ্গ হয়ে পড়ছি সবাই। 

আসুন, এই সময়ে একে অপরের পাশে থাকি।

দিনে অন্তত একবার  একে অপরের খোঁজ নিই। কে কেমন আছি, জানার চেষ্টা করি। রুটিন 

করে কাজটা করি। 

আপনার মতামত দিন:


ক্যাম্পাস এর জনপ্রিয়