Ameen Qudir

Published:
2019-10-06 11:33:24 BdST

ময়মনসিংহ মেডিকেলের নয়া অধ্যক্ষ ডা. চিত্তরঞ্জনের যোগদান: স্বাগত জানালেন পরিচালক



ডেস্ক
___________________

ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে যোগ দিলেন অধ্যাপক ডা. চিত্ত রঞ্জন দেবনাথ। হাসপাতালের পরিচালক বি. গ্রে. ডা. নাসিরউদ্দিন আহমেদ নতুন অধ্যক্ষকে স্বাগত জানিয়ে বলেন, তিনি সুযোগ্য ও শ্রদ্ধাভাজন।যোগ্যতম শ্রদ্ধাভাজন অধ্যক্ষ কে আন্তরিক অভিনন্দন।
স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত এই কর্মকর্তা ওই মেডিকেলের হেপাটোলজি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান হিসেবে সংযুক্ত ছিলেন। ৩ অক্টোবর ২০১৯ স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পার-১ অধিশাখার উপসচিব মোহাম্মদ মোহসীন উদ্দিন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

তিনি অধ্যাপক ডা. মো. আনোয়ার হোসাইনের স্থলাভিষিক্ত হলেন।


ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বি. গ্রে. ডা. নাসিরউদ্দিন আহমেদ নতুন অধ্যক্ষকে স্বাগত জানিয়ে বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজের নবনিযুক্ত শ্রদ্ধেয় অধ্যক্ষ অধ্যাপক চিত্ত রঞ্জন দেবনাথ এর সাথে সৌজন্য সাক্ষাৎকার করলাম । একজন মার্জিত ও সুশিক্ষিত মানুষ ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ নিযুক্ত হওয়ার আমি ব্যক্তিগত ভাবে ভীষন আনন্দিত। হাসপাতালের পরিচালক হিসেবে যোগ্যতম শ্রদ্ধাভাজন অধ্যক্ষ কে আন্তরিক অভিনন্দন। পাশে থেকে দুটি প্রতিষ্ঠান এর কল্যানে কাজ করব এ আশাবাদ ব্যক্ত করছি।
A courtesy call on with Professor Chitta Ranjan Debnath, newly honored Principal of Mymensingh Medical College today. I am personally delighted for appointing Him as Principal of Mymensingh Medical College, an elegant and well educated man. A hearty congratulations to the most respected Principal as the Director of the Mymenshing Medical College Hospital. On the other hand, I am hopeful that I will work for the benefit of the two institutions.

আপনার মতামত দিন:


ক্যাম্পাস এর জনপ্রিয়