Ameen Qudir

Published:
2019-02-10 11:08:21 BdST

মানবসেবায় কর্তব্যরত নারী চিকিৎসকের উপর আবারও রোগীর স্বজনদের হামলা


 



ডেস্ক, চট্টগ্রাম
__________________________

মানবসেবায় কর্তব্যরত নারী চিকিৎসকের উপর আবারও রোগীর স্বজনদের নিষ্ঠুর হামলার ঘটনা ঘটেঠে চট্টগ্রামে।
ইনটার্ন চিকিৎসক এসোসিয়েশন ০৮ এর সাধারণ সম্পাদক ডা.
মোহাম্মদ রিদওয়ান জানান, ·
ফের কর্তব্যরত চিকিৎসক এর উপর রোগীর স্বজনদের অন্যায় এবং ন্যাক্কারজনক হামলা! ঘটনাটি ঘটেছে নগরীর আগ্রাবাদে অবস্থিত চট্টগ্রাম মা-শিশু ও জেনারেল হাসপাতালে, গত ৫ই ফেব্রুয়ারি, ২০১৯ ইংরেজি তারিখে সকাল ১১ ঘটিকার সময়।

ঘটনার দিন শিশু স্বাস্থ্য বিভাগে কর্মরত থাকা অবস্থায় একজন নারী চিকিৎসক এর উপর অতর্কিতভাবে রোগীর ৫-৬ জন স্বজন তেড়ে এসে শারীরিকভাবে হামলা করে মূহুর্তেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
এরই প্রতিবাদে গত ৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইংরেজি তারিখে “ইন্টার্ণ ডক্টরস এসোসিয়েশন-০৮” কর্তৃক একটি বিক্ষোভ সমাবেশ এবং মানববন্ধনের আয়োজন করা হয়। উক্ত সমাবেশের সাথে একাত্ততা পোষণ করেন হাসপাতালের সকল চিকিৎসক, শিক্ষক-শিক্ষিকা এবং হাসপাতালের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ। একই সাথে এই কর্মসূচির সাথে একাত্ততা প্রকাশ করেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ), চট্টগ্রাম শাখা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিএমএ'র সম্মানিত সভাপতি প্রফেসর ডাঃ মুজিবুল হক খান, হাসপাতালের সম্মানিত পরিচালক ডা:ওয়াহেদ আল মামুন,ডাঃ নুরুল হক এবং ইন্টার্ণ ডক্টরস এসোসিয়েশন-০৮ এর সাধারণ সম্পাদক ডাঃ মোহাম্মদ রিদওয়ান।এছাড়াও বক্তব্য রেখেছেন প্রফেসর ডা: এস এম হাসান মামুন।

বক্তারা তাদের বক্তব্যে উক্ত ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করে দোষীদের অবিলম্বে মামলার আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
ধন্যবাদ জানাই চট্টগ্রাম বিএমএ কে। আমাদের আন্দোলনকে পূর্ণ সমর্থন করার জন্য,ধন্যবাদ জানান বিএমএ নেতা ডা. ফয়সাল ইকবাল চৌধুরী , মুইজ্জুল চৌধুরী ভাইকে।

আপনার মতামত দিন:


ক্যাম্পাস এর জনপ্রিয়