Ameen Qudir

Published:
2017-03-25 22:30:25 BdST

২৬ মার্চ চট্টলার বিএমএ ডে


 

রাকিব উদ্দিন
__________________________


অপেক্ষার প্রহর শেষ।আর একটি রাত পোহালেই মহান স্বাধীনতা দিবস।আর এবারের স্বাধীনতা দিবস চট্টলার ডাক্তার সমাজের জন্য এক অন্যরকম আনন্দ নিয়ে এসেছে।এদিনই হতে যাচ্ছে চট্টলার ডাক্তার সমাজের মিলনমেলা বিএমএ ডে।

অধীর আগ্রহে এই দিনের অপেক্ষায় থাকেন চট্টলার ডাক্তার সমাজ।কেননা এই দিনেই দেখা হয় অনেক পুরণো বন্ধুদের সাথে,আড্ডা,স্মৃতিচারণ,খুনসুঁটি,পরিবার নিয়ে সময় কাটানো এ যেন সব যান্ত্রিক জীবন ভূলে ক্ষণিকের জন্য হারিয়ে যাওয়া নিজের পৃথিবীতে নিজেদের মাঝে আর স্বাধীনতা দিবস পালনের এর চেয়ে ভাল সুযোগ তো হতেই পারেনা।

বিএমএ সভায় বিএমএডে'র শিডিউল এবং নিয়ম কানুন ঘোষনা করেছেন বিএমএ'র সংগ্রামী সাধারণ সম্পাদক ডা:ফয়সল ইকবাল চৌধূরী।আমি সকল সম্মানিত ডাক্তারদের জ্ঞাতার্থে তা নিচে উল্লেখ করছি।

১)বিএমএ ডে তে এন্ট্রি টাইম শুরু হবে ২৬শে মার্চ সকাল ৯টা থেকে।সকল চিকিৎসককে অনুরোধ করা যাচ্ছে সবার কুপন সাথে রাখবেন।কোন অবস্থাতেই কুপন ছাড়া কাউকে ঢুকানো সম্ভব হবেনা।কারণ তখন বিশৃঙ্খলা সৃষ্টি হবে।সবার প্রতি বিনীত অনুরোধ দয়া করে কুপণ অবশ্যই অবশ্যই নিয়ে আসবেন।কোন অজুহাত গ্রহণ করা সম্ভব হবেনা বলে আমরা আন্তরিকভাবে দু:খিত।

২)সকাল ১১টার পর কোন অবস্থাতেই সকালের স্ন্যাকস্ সরবরাহ করা সম্ভব হবেনা।সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত্য স্ন্যাকস্ দেয়া হবে।

৩)দুপুরের খাবার শুরু হবে দুপুর ১টায় এবং চলবে দুপুর ৩টা পর্যন্ত্য এবং অবশ্যই প্রত্যেকে সাথে লাঞ্চ কুপণ রাখবেন। নাহলে লাঞ্চ কুপণ ছাড়া লাঞ্চ সরবরাহ করা সম্ভব হবেনা।

৪)দুপুর ২টায় সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে এবং ইভিনিং স্ন্যাকস্ দেয়া হবে বিকেল ৫টায় এবং অবশ্যই কুপণ দেখে আর র‍্যাফেল ড্র সন্ধ্যা ৬টায়।

সবাইকে আবারো বিনীত অনুরোধ করছি কুপণ অবশ্যই অবশ্যই সাথে নিয়ে আসবেন এবং পুরো অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার জন্য ফয়েজলেক কতৃপক্ষ এবং চট্টগ্রাম বিএমএকে আন্তরিকভাবে সহযোগীতা করবেন।

আর বিএমএডে'র রেজিস্ট্রেশন ২২শে মার্চ শেষ হয়েছে এবং কোন অবস্থাতেই আর রেজিস্ট্রেশন সম্ভব নয় এবং স্পট রেজিস্ট্রেশনও কোনভাবেই সম্ভব নয় এজন্য আমরা আন্তরিকভাবে দূ:খিত।কোন ভূল হলে ক্ষমা ও সুন্দর দৃষ্টিতে দেখবেন।দেখা হবে ইনশাল্লাহ স্বাধীনতা দিবসে,মুক্ত বাতাসে, মুক্ত বিহঙ্গের মত উড়ে চলার অবকাশে,ফয়েজলেকের মনোরম পরিবেশে,ভ্রাতৃত্ব আর ভালবাসার আবেশে।সবাইকে অগ্রীম স্বাধীনতার শুভেচ্ছা।জয় বাংলা,জয় বঙ্গবন্ধু।

___________________________

রাকিব উদ্দিন

Internship at Ibrahim Iqbal Memorial Hospital (Pvt) Limited
Former Studying at BGC Trust Medical College

আপনার মতামত দিন:


ক্যাম্পাস এর জনপ্রিয়