Dr.Liakat Ali

Published:
2024-04-10 07:46:09 BdST

বিএসএমএমইউ বহির্বিভাগ খোলা থাকবে ১৩ এপ্রিল


 

ডেস্ক
________
ইদুল ফিতরের ছুটির দিনগুলোতে যাতে চিকিৎসা ব্যবস্থার কোনো ঘাটতি না হয় সে জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. দীন মোঃ নূরুল হক। বিশ্ববিদ্যালয়ের বহির্বিভাগ রোগীদের সুবিধার্থে খোলা থাকবে ১৩ এপ্রিল, শনিবার খোলা থাকবে। উপাচার্য শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বহির্বিভাগে রোগীদের চিকিৎসাসেবা প্রদানের জন্য বিশ্ববিদ্যালয়ের পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোঃ রেজাউর রহমানকে প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন। এছাড়া প্রতিদিনই বিশ্ববিদ্যালয় হাসপাতালের ইনডোর ও জরুরি বিভাগ প্রচলিত নিয়মে খোলা থাকবে। হাসপাতালের জরুরি ল্যাব কার্যক্রম সেবাও চালু থাকবে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন ইদুল ফিতর উপলক্ষে বহির্বিভাগ বন্ধ থাকবে ১০, ১১, ১২ এবং ১৪ এপ্রিল। আর বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, অফিস, বৈকালিক স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস, সুপার স্পেশালাইজড হাসপাতালের কনসালটেশন সার্ভিস, পিসিআর ল্যাব, কোভিড-১৯ ভ্যাক্সিনেশন ১০ এপ্রিল ২০২৪ইং বুধবার থেকে ১৪ এপ্রিল ২০২৪ইং শনিবার পর্যন্ত বন্ধ থাকবে। এরমধ্যে বাংলা নববর্ষ (১লা বৈশাখ) ১৪৩১ উদযাপন উপলক্ষে ১৪ এপ্রিল ২০২৪ইং তারিখ বন্ধ থাকবে।

এদিকে ইদের দিন উপাচার্য মহোদয়ের নির্দেশে রোগীদের জন্য উন্নতমানের খাবার পরিবেশনের ব্যবস্থা করা হয়েছে।

এদিকে ইদুল ফিতর ২০২৪-এর ঈদের জামাত ঈদের দিন সকাল ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। আর ইদুল ফিতর পরবর্তী ইদ পুনর্মিলনী পুনর্মিলনী অনুষ্ঠিত হবে ১৫ এপ্রিল সকাল ৯টা থেকে সকাল ১০টা ৩০ মিনিট পর্যন্ত এবং এই দিনই (১৫ এপ্রিল) প্রচলিত নিয়মে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ খোলা থাকবে।

এদিকে ইদুল ফিতর ২০২৪ উপলক্ষে ও বাংলা নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চিকিৎসক, ছাত্রছাত্রী, কর্মকর্তা, নার্স, কর্মচারী এবং শুভানুধ্যায়ীসহ দেশবাসীকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. দীন মোঃ নূরুল হক।
বিএসএমএমইউ সংবাদ বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়