Dr.Liakat Ali

Published:
2024-03-09 15:32:27 BdST

বিএসএমএমইউর জুলাই ২৪ স্নাতকোত্তর নন-রেসিডেন্সি কোর্সের ফল জেনে নিন একটা ক্লিকে



ডেস্ক
__________

জুলাই-২০২৪ সেশনে মেডিকেল স্নাতকোত্তর নন-রেসিডেন্সি কোর্সের চিকিৎসকদের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করেছে বিএসএমএমইউ।

নিচের লিঙ্ক এ একটা ক্লিক করে জেনে নিন ফল।

https://forms.bsmmu.ac.bd/result_nonres_24/

 

জানা যায়,
বিপুল ব্যয় সাশ্রয় করে
প্রথমবারের মতো নিজস্ব ক্যাম্পাসে জুলাই-২০২৪ সেশনে মেডিকেল শিক্ষায় স্নাতকোত্তর নন-রেসিডেন্সি কোর্সের চিকিৎসকদের ভর্তি পরীক্ষা গ্রহণ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)। এই ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে একটি ব্যয় সাশ্রয়ী পদক্ষেপ বলে জানিয়েছে বিএসএমএমইউ কর্মকর্তারা। এ-ই সিদ্ধান্ত বাস্তবায়ন করে বর্তমান উপাচার্য সকলের প্রশংসা পাচ্ছেন।
এর অাগে পরীক্ষা নেওয়া হত বুয়েট সহ অন্য বিশ্ববিদ্যালয় বা উচ্চ শিক্ষালয়ে। সেজন্য বিপুল পরিমাণ ভাড়া গুনতে হত। এবার থেকে নিজস্ব ভবনে পরীক্ষা নেওয়া শুরু হওয়ায় সেই ব্যয় বলা ভাড়া সাশ্রয় হবে।

 


শুক্রবার (৮ মার্চ) বিকেলে ভর্তি পরীক্ষা শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, প্রথমবারের মতো নিজস্ব ক্যাম্পাসে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় চিকিৎসা শিক্ষায় স্নাতকোত্তর ভর্তি পরীক্ষা নিয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এটি একটি যুগান্তকারী পদক্ষেপ। এর মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আরেকটি নতুন মাত্রা যুক্ত হলো। এবারের ভর্তি পরীক্ষা সুন্দর, সুশৃঙ্খল ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

উপাচার্য বলেন, এবারের ভর্তি পরীক্ষায় উপস্থিতি ছিল সন্তোষজনক। এজন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। শুক্রবার রাতেই পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়