Dr.Liakat Ali

Published:
2024-02-24 18:08:25 BdST

কেন্দ্রীয় শহীদ মিনারে বিএসএমএমইউর শ্রদ্ধাঞ্জলি নিবেদন



ডেস্ক
_______

৮ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২১ ফেব্রুয়ারি ২০২৪ইং তারিখ, শুক্রবার সকালে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের  পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের  উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ এর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিক্যাল টেকনোলজিস্ট, কর্মচারীবৃন্দ ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোহাম্মদ হাফিজুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোঃ রেজাউর রহমান, সহযোগী অধ্যাপক ডা. কেএম তারিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বি ব্লকে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয় এবং এই বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ভাষা শহীদের স্মরণে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পতাকা উত্তোলন করা হয় ও জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণকালে সম্মানিত উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ ভাষা শহীদদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ এবং ভাষা আন্দোলনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা উল্লেখ করে মাতৃভাষা বাংলা ভাষার মর্যাদা রক্ষার বিষয়ে সবাইকে আরো সচেতন হওয়ার আহ্বান জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

 


বিএসএমএমইউ সংবাদ বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়