Dr.Liakat Ali

Published:
2024-01-20 13:33:47 BdST

নবনিযুক্ত স্বাস্থ্যমন্ত্রীকে বিএসএমএমইউ উপাচার্যের অভিনন্দন


 

ডেস্ক
_________
নবনিযুক্ত স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেনকে অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ। বুধবার ১৭ জানুয়ারি ২০২৪ইং তারিখে মন্ত্রীর বাসভবনে ফুলের তোড়া দিয়ে উপাচার্য মহোদয় শুভেচ্ছা জানান।
এদিকে বুধবার এক শুভেচ্ছা বার্তায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন, দীর্ঘদিন পর চিকিৎসকদের মধ্য থেকে স্বাস্থ্যমন্ত্রীর পদটি অলঙ্কৃত করার ফলে দেশের স্বাস্থ্যখাতের অনেক উন্নয়ন সাধিত হবে। দেশের স্বাস্থ্যখাত আরও অগ্রসর হবে। তিনি বলেন, একজন চিকিৎসক স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় চিকিৎসক সমাজ অনেক খুশি হয়েছে। ডা. সামন্ত লাল সেন দক্ষ সংগঠক । তিনি সকলকে ঐক্যবদ্ধ করতে সমর্থ হবেন। তিনি স্বাস্থ্যখাতকে আরও বেগবান করবেন বলে আশা রাখি।


ওদিকে
নবনিযুক্ত স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেনকে অভিনন্দন জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগ এ-র অধ্যাপক ডা সুলতানা অালগিন। তিনি এক শুভেচ্ছা বিবৃতিতে বলেন, বাংলা দেশের বরেণ্য চিকিৎসক অধ্যাপক ডা সামন্ত লাল সেন। তাঁকে স্বাস্থ্য মন্ত্রী হিসেবে নিয়োগ দিয়ে নতুন সরকার একটি অনন্য ও প্রশংসা যোগ্য কাজ করেছে। নতুন স্বাস্থ্য মন্ত্রী বাংলা দেশের বিপন্ন স্বাস্থ্য বিভাগে নতুন প্রাণের সঞ্চার করবেন, এ-ই প্রত্যাশা করি।

 

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়