Dr. Aminul Islam

Published:
2023-12-22 19:01:42 BdST

রোগীদের ভোগান্তি কমাতে বিএসএমএমইউ-তে ক্যাশলেস লেনদেনের সিআরএম মেশিন চালু




ডেস্ক
_________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে রোগীদের ভোগান্তি কমাতে ক্যাশলেস লেনদনের মাধ্যম ক্যাশ রিসাইকেলার মেশিন (সিআরএম) এর শুভ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ। আজ বৃহস্পতিবার ২১ ডিসেম্বর ২০২৩ইং তারিখ কেবিন বিভাগের নিচতলতায় সাধারণ জরুরি বিভাগেএই মহতী কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। উক্ত সেবা চালু হওয়ার ফলে এখন থেকে রোগীরা দিন রাত ২৪ ঘণ্টা নগদ টাকা উত্তোলন, জমা এবং বিভিন্ন বিল অত্যন্ত সহজেই কার্ডের মাধ্যমে অথবা কার্ড ছাড়াও টাকা জমা করতে পারবেন।

উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ ক্যাশ রিসাইকেলার মেশিনকে ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশের একটি সাফল্য হিসেবে উল্লেখ করে বলেন, এর মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে একটি নতুন দিগন্তের সূচনা হলো, যা একটি মাইলফলক হিসেকে চিহ্নিত হয়ে থাকবে এবং এখানে আগত রোগীরা বিশেষভাবে উপকৃত হবেন।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের  কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডিন অধ্যাপক ডা. দেবব্রত বনিক, ডিন অধ্যাপক ডা. দেবতোষ পাল, পরিচালক (হাসপাতাল) ব্রিগে.জে. ডা. মোঃ রেজাউর রহমান, অতিরিক্ত পরিচালক (হাসপাতাল) ডা. পবিত্র কুমার দেবনাথ, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. মোঃ ফারুক হোসেন প্রমুখসহ পূবালী ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএসএমএমইউ সংবাদ বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়