Dr. Aminul Islam

Published:
2023-10-26 15:53:19 BdST

বিএসএমএমইউয়ে শারদীয় শুভেচ্ছা বিনিময়


 

ডেস্ক
___________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বি ব্লকের শহীদ ডা. মিলন হলে আজ বৃহস্পতিবার ২৬ অক্টোবর ২০১৯ইং তারিখ, সকাল ৮টা ৩০ মিনিটে শারদীয় উৎসব দুর্গাপূজার শুভেচ্ছা ২০২৩ বিনিময় ও পুনর্মিলনী অনুষ্ঠান উদযাপিত হয়েছে। অত্যন্ত আনন্দময় ওই অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ মহোদয় বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষক, ছাত্রছাত্রী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স ও ব্রাদার, মেডিক্যাল টেকনোলজিস্ট ও কর্মচারীবৃন্দের সাথে শুভ বিজয়ার শুভেচ্ছা বিনিময় করেন।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এই দেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান, আদিবাসীসহ সব ধর্ম, বর্ণ ও মতের মানুষ মিলেমিশে বাস করছে। সম্প্রীতির এই ধারাবাহিকতা বজায় রাখতে হলে এবং সোহার্দ্য, সম্প্রীতি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করতে হবে।

সার্বজনীন এই অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন খান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোহাম্মদ হাফিজুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল প্রমুখসহ বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ডীনবৃন্দ, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, অফিসপ্রধানগণ উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তি

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়