Dr.Liakat Ali

Published:
2023-05-17 17:24:14 BdST

প্রখ্যাত দন্তরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মোঃ শামসুল আলম আর নেই



সংবাদ দাতা
________________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডেন্টাল অনুষদের প্রাক্তন ডীন, কনজারভেটিভ ডেন্টিস্ট্রি এন্ড এন্ডোডনটিকস বিভাগের প্রাক্তন চেয়ারম্যান, বাংলাদেশের প্রখ্যাত দন্তরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মোঃ শামসুল আলম আর নেই। তিনি মঙ্গলবার ১৬ মে ২০২৩ইং তারিখ, রাত ৯টা ৩০ মিনিটে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, ১ সন্তানসহ গুণী শিক্ষার্থী, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর প্রয়াণে  গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ ।
বাংলাদেশের বরেণ্য দন্তরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মোঃ শামসুল আলমের প্রয়াণে গভীর শোক প্রকাশ করেন ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের অধ্যাপক ডা সুলতানা আলগিন।

স্বনামধন্য শিক্ষক অধ্যাপক ডা. মোঃ শামসুল আলম এ দেশের মানুষের মুখ ও দন্তরোগের চিকিৎসাসেবা, দন্তরোগের আধুনিক চিকিৎসা বিজ্ঞানের শিক্ষা ও গবেষণায় গৌরবোজ্জ্বল অবদান রেখে গেছেন। আজ বুধবার ১৭ মে ২০২৩ইং তারিখ, সকাল ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। মরহুম অধ্যাপক ডা. মোঃ শামসুল আলমকে আজ বুধবার টাঙ্গাইল জেলার নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে ।

 

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়