ডেস্ক

Published:
2022-09-07 08:45:29 BdST

চিকিৎসা ও চেকআপের জন্য বিএসএমএমইউ-তে এলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন



সংবাদ দাতা
_______________

উচ্চ রক্তচাপ পরীক্ষার জন্য ও চিকিৎসা নিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গিয়েছিলেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।
বিশ্ববিদ্যালয়ের দেশবরেণ্য
চিকিৎসকদের অধীনে চিকিৎসা নিয়েছেন তিনি ।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে চিকিৎসা নিতে বিএসএমএমইউতে যান পররাষ্ট্রমন্ত্রী।

বিএসএমএমইউ’র কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান ও বরেণ্য অধ্যাপক ডা. ফজলুর রহমানের কাছে চিকিৎসার জন্য যান ড. মোমেন। এ সময় অধ্যাপক ডা. চৌধুরী মেশকাত আহমেদ এবং এন্ডোক্রাইনোলজি বিভাগের অধ্যাপক ডা. আবুল হাসনাত উপস্থিত ছিলেন। চিকিৎসক মন্ত্রীর শারিরীক চেকআপ করেন। চিকিৎসকদের পরামর্শে ড. মোমেনের ইকোকার্ডিওগ্রাম এবং রক্ত পরীক্ষা করা হয়। বুধবার (৭ সেপ্টেম্বর) এসব পরীক্ষার প্রতিবেদন পাওয়া যাবে ।


পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক শেখ ফয়েজ আহমেদ মিডিয়াতে বলেন, গত রোববার রাত ৮টার দিকে পররাষ্ট্রমন্ত্রী অসুস্থবোধ করলে আমি তাকে দেখতে যাই। তখন তার রক্তচাপ কিছুটা অস্বাভাবিক ছিল এবং তার খিচুনি হচ্ছিল। তিনি জার্নি করার মতো অবস্থায় ছিলেন না। এর আগে গত মার্চ মাসে তুরস্ক থেকে ঢাকায় আসার পথে একই সমস্যার কারণে প্লেনেই অসুস্থ হয়ে যান মন্ত্রী।

ডা. ফয়েজ বলেন, আজ বিশেষজ্ঞ চিকিৎসকদের উপস্থিতিতে তার শারীরিক চেক-আপ হয়েছে এবং বেশ কিছু পরীক্ষা করা হয়েছে। চিকিৎসকরা কিছু ওষুধ দিয়েছেন। পরীক্ষার প্রতিবেদন পেলে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে বলে জানান তিনি।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়