ডা শাহাদাত হোসেন

Published:
2022-07-25 11:42:37 BdST

বিএসএমএমইউর চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন নির্বাচনে জয়ী হলেন যারা


বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন নির্বাচন সুন্দরভাবে অনুষ্ঠিত

 

বিএসএমএমইউ সংবাদ সংস্থা
________________________

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের
চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন নির্বাচন সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। ঘোষিত ফলাফলে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ নজরুল ইসলাম, প্রাপ্ত ভোট-২৫৫, সহ-সভাপতি মোঃ জামাল হোসেন, মোঃ ইব্রাহীম হোসেন, মোঃ রুবেল মিয়া, সাধারণ সম্পাদক মোঃ লোকমান, প্রাপ্ত ভোট-৫৪৬, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সজীব হোসেন মোল্লা, মোঃ রেজাউল আহমেদ রনি, সাংগঠনিক সম্পাদক মোঃ ইদ্রিছ ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক নিমাই চন্দ্র সরকার, মোঃ আব্দুল বারেক শেখ, মোঃ শাহ আলম মিয়া, কোষাধ্যক্ষ মোঃ মোস্তফা মোল্লা, দপ্তর সম্পাদক সজল সরকার, সাংস্কৃতিক সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মোঃ শাহীনুর সোহাগ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ মোতাছিম বিল্লাহ, স্বাস্থ্য সম্পাদক মোঃ আঃ সালাম, প্রচার সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন সুলতানা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আশরাফ আলী, সহ-সম্পাদক আব্দুল মতিন, মোঃ পিন্টু খান, শাহিনুর আক্তার, ক্রীড়া সম্পাদক মোঃ রফিকুল ইসলাম খান জনি। নির্বাচিত সদস্যরা হলেন সুজন চন্দ্র দে, মোঃ আব্দুল মালেক, মোঃ পারভেজ হোসেন, শেখ লিয়াকত আলী, মোঃ আমিরুল ইসলাম, মোঃ আতাউর রহমান, মোঃ হাছিবুর রহমান, মোঃ ছবেদ আলী মোল্লা ও মোঃ জাহাঙ্গীর আলম।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন নির্বাচন সুন্দরভাবে অনুষ্ঠিত

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। রোববার ২৪ জুলাই ২০২২ইং তারিখে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠালগ্ন থেকে এই প্রথমবারের মতো চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন নির্বাচন ২০২২ এর শুভ উদ্বোধন করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও নির্বাচন কমিশনের প্রধান উপদেষ্টা অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, অতিরিক্ত রেজিস্ট্রার মুহাম্মদ সালাহউদ্দিন সিদ্দিক, প্রধান নির্বাচন কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের নিজ নিজ কাজ সঠিকভাবে পালন করার আহবান জানান যাতে করে এই বিশ্ববিদ্যালয়ের সুনাম আরো বৃদ্ধি পায়।
সন্ধ্যার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়েরমেনোরোগ বিদ্যা বিভাগের অধ্যাপক ডা. সুলতানা আলগিন। তিনি বলেন , একটি সুন্দর ও সুষ্ঠু নির্বাচন হয়েছে। মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ স্যারের উদ্যোগে বিএসএমএমইউ প্রতিষ্ঠার পর এই প্রথমবারের মতো চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন নির্বাচন হল। এটা ঐতিহাসিক ঘটনা। বিজয়ীরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অবদান রাখবেন ,
এই প্রত্যাশা করি।

 

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়