Shariful Islam

Published:
2022-07-04 08:15:42 BdST

বিএসএমএমইউর অনুপস্থিত কর্মকর্তা কর্মচারীদের তালিকা করে কঠোর ব্যবস্থা নিতে নির্দেশ উপাচার্যের


বিএসএমএমইউ উপাচার্যের রাউন্ড

 

বিএসএমএমইউ সংবাদ সংস্থা
_____________________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ হাসপাতালে রাউন্ড দিয়েছেন। এ সময় তিনি বিভিন্ন বিভাগ পরিদর্শনকালে অনুপস্থিত কর্মকর্তা কর্মচারীদের তালিকা প্রণয়ণ করে ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট দপ্তরকে কঠোর নির্দেশনা প্রদান করেন ।
রোববার সকাল ১০ টায় (৩ জুলাই ২০২২ খ্রিষ্টাব্দ) উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ সি-বক্ল, বি-ব্লকের অর্থ ও হিসেব শাখা, ডি ব্লকের বিভিন্ন ফ্লোরে এ রাউন্ড দেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ জাহিদ হোসেন, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর আলী মোড়ল, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল,রেজিস্ট্রার ডা. স্বপন কুমার তপাদার, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. ফারুক হোসেন, অতিরিক্ত পরিচালক ডা. পবিত্র কুমার দেবনাথ, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. নজরুল ইসলাম খান, সুপার স্পেশালাইজড হাসাপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনালের (অব.) ডা. আব্দুল্লাহ আল হারুন, প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএসএমএমইউ উপাচার্যের সঙ্গে প্রকৌশল শাখার বৈঠক

প্রশাসনে আরো গতি আনায়নে লক্ষ্যে বিভিন্ন বিভাগ ও দপ্তরের সঙ্গে নিয়মিত আলোচনার অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদের প্রকৌশল শাখার কর্মকর্তাদের সাথে বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুর দেড়টায় (৩ জুলাই ২০২২খ্রিষ্টাব্দ) বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিল্টন হলে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ প্রকৌশল শাখার সকলের মতামত, সুবিধা অসুবিধা মনোযোগ দিয়ে শুনেন।বৈঠকে বিভিন্ন বিষয়ের প্রয়োজনীয়তা, বিশ্ববিদ্যালয়ের চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
সর্বোপুরি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল শাখাকে আরো গতিশীল, আধুনিকায়ন ও অপ্রতুল জনবল ধাপে ধাপে বৃদ্ধির মাধ্যমে প্রকৌশল শাখাকে সময়োপযুগী করে গড়ে তুলার বিষয়ে পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করার বিষয়ে তাগিদ প্রদান করেন উপাচার্য।
বৈঠকে ফাইল জটিলতা নিরসন ও কাজের গতি বৃদ্ধির জন্য উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ সংশ্লিষ্ট সকলের প্রতি আরো দায়িত্বশীল ও কর্মতৎপর হবার আহ্বান জানান এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
এ সময় প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুল্লাল, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. ফারুক হোসেন, উপ রেজিস্ট্রার সহকারী অধ্যাপক ডা. হেলাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়