Dr.Liakat Ali

Published:
2022-05-15 11:50:14 BdST

মেধাবী উজ্জ্বল তরুণ আশফাকুর রহমানের অকাল প্রয়াণে বিএসএমএমইউ পরিবার শোকাহত


 

ডেস্ক
_____________
এমন অকাল প্রয়াণ অপ্রত্যাশিত, অকল্পনীয় এবং গভীর শোকাবহ। কিন্তু জীবনমৃত্যুর নিয়তি নিবন্ধনে নিবন্ধিত এই জীবন। মেধাবী উজ্জ্বল তরুণ আশফাকুর রহমান। শিক্ষা, মেধা, বিনয়, সহজ সরল জীবনের পথিক ছিলেন এই অনন্য তরুণ। তাঁর স্বপ্ন ছিল সত্যিকারের মানুষ হয়ে ওঠা। সেই স্বপ্নের সিঁড়ি বেয়ে এগিয়ে উজ্জ্বল ও গর্বিত করে তুলেছেন বাবা-মাকেও। কিন্তু নিয়তি-নিবন্ধনে অকালে থেমে গেছে জীবনের ঘড়ি। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলালের জ্যেষ্ঠ পুত্র মোঃ আশফাকুর রহমান। অকালে অনন্তলোকে পাড়ি দিতে হয়েছে আশফাককে।
তাঁর প্রয়াণে শোকাভিভূত ডা. মোঃ হাবিবুর রহমান দুলালের পরিবার। শোকাহত বিএসএমএমইউ পরিবার। ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল পরিবারের শোক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চিকিৎসক, শিক্ষার্থী, নার্স,চিকিৎসাসেবী, কর্মকর্তা কর্মী সকলেরই হৃদয়কে শোকার্ত করেছে। তাঁর এই অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ। বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টিবৃন্দ সকলে গভীর শোক সমবেদনা জানিয়েছেন।
ডাক্তার প্রতিদিন সম্পাদক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন এক শোকবার্তায় প্রয়াত র পরিবার সদস্যদের প্রতি গভীর সহমর্মিতা জানিয়েছেন।

অকাল প্রয়াণে বিএসএমএমইউ পরিবার শোকাহত

আশফাকুর রহমান প্রয়াত হয়েছেন
গত বুধবার ১১ মে ২০২২। ভারতের টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধানী অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি লিউকোমিয়া রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৩২ বছর।

বিএসএমএমইউ মিডিয়া সেল জানায়,প্রয়াতের জানাজা শনিবার ১৪ মে ২০২২ এশা নামাজের পর অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে। নামাজ পরিচালনা করেন ইমাম হাফেজ মাওলানা মুফতি আব্দুল আহাদ। জানাজায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ জাহিদ হোসেন, উপ-উপাচার্য-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. মোঃ আব্দুল আজিজ, সাবেক কোষাধ্যক্ষ ও বর্তমানে ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, মরহুম মোঃ আশফাকুর রহমানের পিতা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল প্রমুখসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।  আশফাকুর রহমানকে আগারগাঁওস্থ কবরস্থানে শনিবার দাফন করা হয়েছে।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়