Dr. Aminul Islam

Published:
2022-01-04 08:30:44 BdST

সুস্বাস্থ্যের জন্য স্বাস্থ্যকর খাবারের পাশাপাশি খেলাধুলারও প্রয়োজন রয়েছে: বিএসএমএমইউ উপাচার্য


 

বিএসএমএমইউ মিডিয়া সেল
_________

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিব শতবর্ষ, মহান বিজয় দিবস, বাংলাদেশের বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইনডোর গেমস এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অত্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেছেন, সুস্বাস্থ্যের জন্য স্বাস্থ্যকর খাবারের পাশাপাশি খেলাধুলারও প্রয়োজন রয়েছে। সুস্বাস্থ্যের জন্য ব্যায়াম একটি গুরুত্বপূর্ণ বিষয় এবং খেলাধুলা শরীরের ব্যায়ামের চাহিদা পূরণ করে। আসলে খেলাধুলা মেধা ও মননের বিকাশ ঘটায়। উৎকর্ষ সাধন, প্রাণচাঞ্চল্য ও আনন্দময় পরিবেশ সৃষ্টিতে এবং সুস্থ ধারার সংস্কৃতির বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। যে কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক, শিক্ষার্থীসহ সবার জন্য ইনডোর গেমস এর পাশাপাশি আউটডোর গেমস এর আয়োজন করা হবে। আজ ৩ জানুয়ারি ২০২২ইং তারিখে সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি)তে এক সুন্দর আনন্দঘন পরিবেশে আয়োজিত এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাননীয় উপাচার্য মহোদয় একথা বলেন।
অনুষ্ঠানে দাবা, লুডু, টেবিল টেনিস, ক্যারামসহ বিভিন্ন খেলায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষক, শিক্ষার্থী এবং আয়োজকদের মাঝে এক শত পদক বিতরণ করা হয়। এছাড়াও পুরস্কার ও ক্রেস্ট বিতরণ করা হয়।
গুরুত্বপূর্ণ এই অনুষ্ঠানে উপ-উপাচার্য (প্রশাসন) উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, হল প্রোভোস্ট অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান, ফার্মাকোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মোঃ সায়েদুর রহমান, ফিজিক্যাল মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. একেএম সালেক, ল্যাবরেটরি মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. দেবতোষ পাল, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মোঃ নজরুল ইসলাম খান, ভারপ্রাপ্ত অতিরিক্ত পরিচালক (হাসপাতাল) ডা. পবিত্র কুমার দেবনাথ, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. আরিফুল ইসলাম জোয়ারদার টিটো, সহকারী প্রক্টর ও সহযোগী অধ্যাপক ডা. মোঃ ফারুক হোসেন, মাননীয় উপাচার্য মহোদয়ের পিএস-১ সহযোগী অধ্যাপক ডা. মোঃ রাসেল, ডা. বশির আহমেদ জয়, ডা. শেখ ফয়েজ আহমেদ, ডা. মোঃ তানভীর আহমেদ, ডা. মোহাম্মদ আশরাফুজ্জামান,  উপাচার্য মহোদয়ের পিএস-২ সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক জনাব দেবাশীষ বৈরাগী প্রমুখ উপস্থিত ছিলেন। সম্পাদনা: সহকারী অধ্যাপক ডা. এস এম ইয়ার ই মাহাবুব ও সুব্রত বিশ্বাস। ছবি: মোঃ সোহেল গাজী। নিউজ: প্রশান্ত মজুমদার।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়