Dr. Aminul Islam

Published:
2021-12-27 04:27:15 BdST

চট্টগ্রাম মেডিকেল কলেজের নতুন উপাধ্যক্ষ অধ্যাপক ডা. হাফিজুল ইসলাম


 


সংবাদ দাতা
_______________

চট্টগ্রাম মেডিকেল কলেজের নতুন উপাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. হাফিজুল ইসলাম। এর আগে তিনি চমেকের বায়োকেমিষ্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

আজ রোববার (২৬ ডিসেম্বর) সকালে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়েছে।

অধ্যাপক ডা. মোহাম্মদ হাফিজুল ইসলাম চট্টগ্রাম মেডিকেল কলেজের উপাধ্যক্ষ হিসেবে নিয়োগ পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন।
তিনি বলেন, অধ্যাপক ডা. মোহাম্মদ হাফিজুল ইসলাম একজন দক্ষ চিকিৎসক শিক্ষক ও প্রশাসক।
তাঁর নেতৃত্ব ও কর্মদক্ষতায় চট্টগ্রাম মেডিকেল কলেজ বাংলা দেশের সেরা চিকিৎসা বিদ্যাপীঠ হিসেবে গড়ে উঠবে এবং আলোকিত চিকিৎসক তৈরি করবে, এই প্রত্যাশা করি।


অধ্যাপক ডা. মোহাম্মদ হাফিজুল ইসলাম চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অব বেসিক সাইন্স এন্ড প্যারা ক্লিনিক্যাল সাইন্সের প্রথম ডিন।

 

চট্টগ্রাম মেডিক্যাল কলেজের নতুন উপাধ্যক্ষ নিয়োগ প্রফেসর (ডা.) মো. হাফিজুল ইসলামের পরিচয় লিপি জানালেন সুলেখক ডা আজাদ হাসান।
তিনি জানান,

চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বেসিক মেডিকেল সাইন্স এবং প্যারা ক্লিনিক্যাল সাইন্সের ডীন প্রফেসর (ডা.) মো. হাফিজুল ইসলামকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের উপাধ্যক্ষ হিসেবে নিয়োগ দান করা হয়েছে।

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার অধিবাসী প্রফেসর (ডা.) মো. হাফিজুল ইসলাম চট্টগ্রাম কলেজিয়েট স্কুল হতে এসএসসি এবং চট্টগ্রাম কলেজ হতে এইচএসসি পাশ করেন। তিনি সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের ২২তম ব্যাচ হতে ১৯৯০ সনে এমবিবিএস পাশ করেন এবং পরবর্তীতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধীনে এমফিল (বায়োকেমিস্ট) ডিগ্রী অর্জন করেন।
বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজের বায়োকেমিস্ট বিভাগের বিভাগীয় প্রধান এবং চট্টগ্রাম মেডিক্যাল কলেজ টিচার্স এসোসিয়েশন এর পাবলিকেশন সেক্রেটারী হিসেবে দায়িত্ব রত আছেন।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়