Dr.Liakat Ali

Published:
2021-12-27 04:05:47 BdST

বিএসএমএমইউর চিকিৎসায় সুস্থ হয়ে ডাক্তারদের ধন্যবাদ জানালেন সেতুমন্ত্রী


 

 

বিএসএমএমইউ সংবাদ দাতা
____________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের হাসপাতাল থেকে চিকিৎসাসেবা গ্রহণ শেষে সুস্থ হয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বাসায় ফিরছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও সংশ্লিষ্ট চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন মন্ত্রী।

তিনি আজ রবিবার ২৬ ডিসেম্বর ২০২১ইং তারিখ সকাল ১০টার কিছুক্ষণ আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে ছাড়পত্র নিয়ে হাসপাতাল ত্যাগ করেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে চলে যাওয়ার সময় সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। এছাড়াও উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ জাহিদ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ১৪ ডিসেম্বর বুকে ব্যথা নিয়ে ২০২১ইং তারিখে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন মন্ত্রী ওবায়দুল কাদের, এমপি। তাঁর চিকিৎসা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ নেতৃত্বে মেডিসিন, হৃদরোগ, বক্ষব্যাধিসহ বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে ১০ সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল। উক্ত মেডিক্যাল বোর্ড তাঁর প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করে যথাযথ চিকিৎসাসেবা প্রদান করেছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের হাসপাতাল থেকে চলে যাওয়ার সময় মন্ত্রী ওবায়দুল কাদের, এমপি, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও সংশ্লিষ্ট চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন। সম্পাদনা: সহকারী অধ্যাপক ডা. এস এম ইয়ার ই মাহাবুব ও সুব্রত বিশ্বাস। ছবি: সংগৃহীত। নিউজ: প্রশান্ত মজুমদার।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়