Dr. Aminul Islam

Published:
2021-12-18 23:22:08 BdST

বিএসএমএমইউ রেসিডেন্সী এমডি ও এমএসের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ


 

বিএসএমএমইউ সংবাদ বিজপ্তি

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ও অধিভুক্ত মেডিক্যাল কলেজ, ইনস্টিটিউটসহ প্রতিষ্ঠানসমূহের মার্চ-২০২২ইং শিক্ষাবর্ষে রেসিডেন্সী প্রোগ্রাম ফেইজ-এ এর এমডি ও এমএস কোর্সে ভর্তি পরীক্ষা শুক্রবার ১৭ ডিসেম্বর ২০২১ইং তারিখে সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে এবং রাত সাড়ে ৮টার দিকে পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়।

 

বিএসএমএমইউ র ওয়েব সাইটে ফলে পাবেন। 

সেখানে ফল পাবেন নিচের লিঙ্ক -এ

https://forms.bsmmu.edu.bd/result_res_22/

 

https://forms.bsmmu.edu.bd/result_res_22/

 

রাজধানী ঢাকার বুয়েট পশ্চিম পলাশী ক্যাম্পাস, বুয়েট মুল ক্যাম্পাস, মহাখালীর বাংলাদেশ কলেজ অফ ফিজিশিয়ান্স এন্ড সার্জন্স (বিসিপিএস) ও ইডেন মহিলা কলেজে এই ভর্তি পরীক্ষা একযোগে সকাল ১০টা থেকে সকাল ১১টা ৩০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবটসাইটে প্রকাশ করা হয়েছে ও অত্র বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ডে টানিয়ে দেয়া হয়েছে।

এদিকে মার্চ-২০২২ইং শিক্ষাবর্ষে রেসিডেন্সী প্রোগ্রাম ফেইজ-এ এর এমডি ও এমএস কোর্সে ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হওয়ায় এবং সম্পূর্ণ আধুনিক পদ্ধতিতে ও মেধার ভিত্তিতে ফলাফল প্রকাশিত হওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

এদিকে
শুক্রবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ ভর্তি পরীক্ষার বিভিন্ন হল পরিদর্শন করেন। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ জাহিদ হোসেন, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ ইফতেখার আলম, অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আব্দুল হাকিম প্রমুখ উপস্থিত ছিলেন। ৫টি অনুষদে মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১০৪৩৫ জন। অনুষদ ভিত্তিক পরীক্ষার্থীর সংখ্যা হল মেডিসিন অনুষদে ৩৭০৯ জন, সার্জারী অনুষদে ৪৪৪২ জন, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদে ৬৮৮ জন, ডেনটিসট্রি অনুষদে ৬৫৭ জন এবং শিশু অনুষদে ৯৩৯ জন। সম্পাদনা: সহকারী অধ্যাপক ডা. এস এম ইয়ার ই মাহাবুব ও সুব্রত বিশ্বাস। ছবি: সংগৃহীত। নিউজ: প্রশান্ত মজুমদার।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়