Dr. Aminul Islam

Published:
2021-11-01 23:38:15 BdST

বাংলাদেশের সকল রোগীর জন্য ২৪ ঘণ্টাই জরুরি সেবা মিলবে বিএসএমএমইউতে, যুগান্তকারী পদক্ষেপ


বিএসএমএমইউ উপাচার্য উদ্বোধন করলেন সাধারণ জরুরি বিভাগ

 

বিএসএমএমইউ সংবাদ দাতা
_____________________

যুগান্তকারী পদক্ষেপ নিয়েছেন উপাচার্য অধ্যাপক ডা শারফুদ্দিন আহমেদ।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বহুল কাঙ্ক্ষিত সাধারণ জরুরি বিভাগের উদ্বোধন হয়েছে। এখন থেকে দেশের সকল রোগীর জন্য  ২৪ ঘণ্টাই হাসপাতালটিতে জরুরি স্বাস্থ্য সেবা মিলবে।

আজ ১ নভেম্বর২০২১ বেলা সাড়ে ১১টায় কেবিন ব্লকে সাধারণ জরুরি বিভাগের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মাে. শারফুদ্দিন আহমেদ।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে জরুরি বিভাগের কার্যক্রম শুরু ছিল আমাদের কাছে বহুল আকাঙ্খিত একটি বিষয়। আরও আগেই এটি শুরু হওয়ার কথা থাকলে করোনা সংক্রমণের কারণে সম্ভব হয়ে ওঠেনি। জরুরি স্বাস্থ্য সেবা বিভাগের উদ্বোধনের ফলে এখন থেকে সাধারণ মানুষের চিকিৎসা সেবার দ্বার আরও প্রসারিত হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মাে. জাহিদ হােসেন, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. একেএম মােশাররফ হােসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মােহাম্মদ আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. হাবিবুর রহমান দুলাল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, ডিনবৃন্দ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও হাসপাতাল পরিচালকবৃন্দ ।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়