ডেস্ক

Published:
2021-07-30 03:09:01 BdST

ক্রাইম পেট্রল বাংলাদেশএকটি টিকা নিয়েই ওমর ফারুক পর পর ৩টি টিকা নেওয়ার মিথ্যা গুজব রটিয়েছে:অবশেষে মেডিকেল বোর্ডে প্রমাণিত


 

ডেস্ক / বিএসএমএমইউ সংবাদ দাতা
______________________

মাত্র ১টি ডোজ টিকা নিয়েই ওমর ফারুক পরপর ৩টি টিকা নেওয়ার মিথ্যা গুজব রটিয়েছে। কেন সে এই মিথ্যা প্রোপাগাণ্ডা রটাল, তা তদন্ত করছে গোয়েন্দারা।
৩টি টিকা নেওয়ার ওমর ফারুকের ভুয়া দাবি বিএসএমএমইউ র মেডিকেল বোর্ডের তদন্তে ধরা পড়ে। বেরিয়ে আসে এক বড় ধরনের ষড়যন্ত্র।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক (প্রশাসন) ব্রিগেডিয়ার জেনারেল নজরুল ইসলাম খান বলেছেন, নারায়ণগঞ্জের ওমর ফারুককে করোনার একটি টিকাই দেওয়া হয়।
তাকে বিএসএমএমইউ র মেডিকেল বোর্ডে
পরীক্ষা-নিরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ওমর ফারুক তিনটি টিকা নেওয়ার যে দাবি করেছেন, তা সঠিক নয়।

গত সোমবার নারায়ণগঞ্জের বাসিন্দা প্রবাসী শ্রমিক ওমর ফারুক বিএসএমএমইউতে টিকা নেন। পরে তিনি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে দাবি করেন, বিএসএমএমইউ হাসপাতাল তাঁকে সেদিন তিনটি টিকা দিয়েছে। পরে তাঁর এই বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।


নজরুল ইসলাম খান জানিয়েছেন, নারায়ণগঞ্জের ওমর ফারুক এখন তাঁদের হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর শারীরিক ও মানসিক অবস্থা নিরূপণে মেডিসিন বিভাগের চিকিৎসকের নেতৃত্বে একটি কমিটি গঠন করা হয়েছে। এর আগে তাঁকে হাসপাতালে নিয়ে আসেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়