Dr.Liakat Ali

Published:
2021-07-17 10:09:23 BdST

BSMMU বিএসএমএমইউ: পিএইচডি ইচ্ছুকদের শিক্ষাছুটি ৩ বছর থেকে বাড়িয়ে ৫ বছর করা হয়েছে


 

ডেস্ক
________________

পিএইচডি লাভে ইচ্ছুকদের জন্য
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়:বিএসএমএমইউ BSMMU তে
শিক্ষাছুটি ৩ বছর থেকে বৃদ্ধি করে ৫ বছরে উন্নীত করা হয়েছে।
বর্তমান উপাচার্য অধ্যাপক ডা মো. শারফুদ্দিন আহমেদের উচ্চশিক্ষা সহায়ক নির্দেশনায় এই অনন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছে। চিকিৎসকরা এজন্য উপাচার্য মহোদয়কে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন।

ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিভাগের প্রফেসর ডা সুলতানা আলগিন বলেন, মাননীয় উপাচার্য অধ্যাপক ডা শারফুদ্দিন আহমেদ স্যারকে উচ্চ শিক্ষায় আগ্রহী চিকিৎসকদের পক্ষ থেকে কৃতজ্ঞতা। তিনি সুচিন্তিত কল্যাণী সিদ্ধান্ত নিয়েছেন। দীর্ঘ প্রত্যাশিত ছিল দাবিটি। চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য এই উদ্যোগ ও সিদ্ধান্ত খুবই প্রয়োজন ছিল। দায়িত্ব গ্রহণের অতি অল্প সময়ের মধ্যেই উপাচার্য স্যার সেই প্রয়োজনীয় কাজটি বাস্তবায়ন করেছেন। তাঁকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।


ডা. মারুফ হক খান বলেন,ভালো যেকোন পরিবর্তনের পিছনে কাজ করতে পারার এক অনাবীল আনন্দ আছে! বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ২৩ বছর পর পিএইচডি/উচ্চশিক্ষাকে উৎসাহী ও যুগোপযোগী করে শিক্ষাছুটি ৩ বছর থেকে বৃদ্ধিকরে ৫ বছরে উন্নীত করা হয়েছে, যা আগামীদিনে নি:সন্দেহে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকলকে উচ্চশিক্ষায় আগ্রহী করে তুলবে এবং শিক্ষালাভ শেষে নিজ কর্মস্থলে যোগদানে শিক্ষার্থীদের উৎসাহী করবে।

ধন্যবাদ মাননীয় ভাইস-চ্যান্সেলর Sharfuddin Ahmed স্যার সহ সিন্ডিকেটের সকল সম্মানীত সদস্যগণকে।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়