ডেস্ক

Published:
2021-06-05 14:35:43 BdST

বিএসএমএমইউর ৪ জুনের ভর্তি পরীক্ষার ফল ওয়েব সাইটে



ডেস্ক
___________________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) জুলাই-২০২১ সেশনের এমফিল, এমএমইডি ও ডিপ্লোমা এবং এমফিল পিএসএম ও এমপিএইচ কোর্সের অনুষ্ঠিত হওয়া ভর্তি পরীক্ষার ফল ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে ।

শুক্রবার (৪ জুন) সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত এমফিল, এমএমইডি এবং ডিপ্লোমা কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এছাড়া এমফিল, পিএসএম এবং এমপিএইচ ভর্তি পরীক্ষা বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে পরীক্ষার্থীরা নিজেদের ফল জানতে পারবেন।
এ বছর মোট পরক্ষার্থী ছিলেন ৭ হাজার ১৫০ জন। এর মধ্যে মেডিসিন অনুষদে ১ হাজার ৫২৯ জন, সার্জারি অনুষদে ৩ হাজার ২৯৯ জন, বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদে ৭৫৪ জন, ডেণ্টাল অনুষদে ২০৯ জন, প্রিভেনটিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিন অনুষদে ৬১৬ জন এবং শিশু অনুষদে ৭৪৩ জন পরীক্ষার্থী।

এদিকে, শুক্রবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ গার্হস্থ্য অর্থনীতি কলেজ, বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনস (বিসিপিএস) ও আইডিয়াল কলেজে বিভিন্ন পরীক্ষার হল পরিদর্শন করেন এবং সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন।

এসময় অন্যদের মধ্যে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ কে এম মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, বিভিন্ন অনুষদের ডিন, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, পরীক্ষা নিয়ন্ত্রক মো. ইফতেখার আলম, মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক সহকারী অধ্যাপক ডা. এস এম ইয়ার-ই-মাহাবুব প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়