Dr. Aminul Islam

Published:
2021-02-08 00:34:21 BdST

বিশ্ব বিখ্যাত সেরাম কোম্পানির টিকা নিলেন  ডা. জাফরুল্লাহ চৌধুরী


 

ডেস্ক
__________________

বিশ্ব বিখ্যাত সেরাম কোম্পানির তৈরি নভেল করোনাভাইরাসের টিকা নিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। পরে সাংবাদিকদের তিনি বলেন, ‘টিকা নেয়ার পর আমি ভাল আছি। অত্যান্ত সুন্দর পরিবেশে টিকা প্রদান কার্যক্রমের ব্যবস্থা করেছে সরকার। আপনারাও টিকা নিন।’
৭ ফেব্রুয়ারী রবিবার দুপুর পৌনে ১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) টিকা গ্রহণ করেন তিনি।

এর আগে সকাল ৯টার দিকে সেখানে টিকা নেন তিন বিচারপতি। তার হলেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি জিনাত আরা, হাইকোর্ট বিভাগের বিচারপতি এম ইনায়েতুর রহীম ও একই বেঞ্চের অপর বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান।


আজ থেকে শুরু হয়েছে সারাদেশে টিকাদান কর্মসূচি। সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের কেন্দ্রগুলোর সঙ্গে যুক্ত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। পরে তিনিও এই টিকা নেন।

স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, সারাদেশে এক হাজারেরও বেশি কেন্দ্রে শুরু হয়েছে টিকাদান কর্মসূচি। এজন্য কাজ করছে ২ হাজার ৪০০টি দল। প্রতিটি দলে দুজন স্বাস্থ্যকর্মী এবং দুজন স্বেচ্ছাসেবক মিলিয়ে প্রতিটি দলে চারজন সদস্য থাকবেন

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়