ডাক্তার প্রতিদিন

Published:
2020-06-12 19:15:16 BdST

করোনায় চলে গেলেন বিএসএমএমইউর প্রখ্যাত অধ্যাপক চিকিৎসক



ডেস্ক
______________________

করোনার করাল গ্রাসে এবার অনাকাঙ্খিত শোকাবহ মৃত্যু ঘটল বাংলাদেশের এক শীর্ষ চিকিৎসক অধ্যাপকের। দেশের শীর্ষ চিকিৎসা শিক্ষা পীঠ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় : বিএসএমএমইউর শিশু সার্জারি বিভাগের অধ্যাপক ডা. গাজী জহিরুল হাসান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বৃহস্পতিবার দিবাগত রাতে শুক্রবারের প্রথম প্রহরে। তিনি ছিলেন সজ্জন, লোকসেবী, বন্ধু বৎসল , রোগী কল্যাণী।


বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে বঙ্গবন্ধু মেডিকেলের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার জানিয়েছেন।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া শুক্রবার মিডিয়াকে বলেন, প্রায় ১৫ দিন আগে গাজী জহিরুল হাসানের করোনা ধরা পড়ে। অবস্থার অবনতি হলে গত ৫ জুন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বিএসএমএমইউর মনোরোগ বিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ডা. সুলতানা আলগিন এক শোক বিবৃতিতে অধ্যাপক ডা. গাজী জহিরুল হাসানের প্রয়াণে গভীর শোক জানান। বলেন, এই মৃত্যু আমাদের সকলের চিত্তকে করেছে ব্যথিত ও শোকার্ত। এই প্রয়াণের কারণে বাংলাদেশের চিকিৎসা ব্যবস্থার বিশাল ক্ষতি হয়ে গেল।

_______________________________

AD..

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়