ডাক্তার প্রতিদিন

Published:
2020-05-15 11:31:22 BdST

বিএসএমএমইউর মেডিসিনের চেয়ারম্যান হলেন অধ্যাপক ডা. সোহেল মাহমুদ আরাফাত


চিকিৎসক দম্পতি অধ্যাপক ডা. সোহেল মাহমুদ আরাফাত ও ডা. মেহরুবা আলম অনন্যা

 

ডেস্ক
___________________

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিভাগের চেয়ারম্যান নিযুক্ত হয়েছেন প্রখ্যাত চিকিৎসক , অধ্যাপক ডা. সোহেল মাহমুদ আরাফাত। এ জন্য তিনি বিভিন্ন মহলের অভিনন্দন ও ভালবাসায় সিক্ত হচ্ছেন।

ডাক্তার প্রতিদিন সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিদ্যার সহযোগী অধ্যাপক ডা. সুলতানা আলগিন এক অভিনন্দন বার্তায় বলেন, অধ্যাপক ডা. সোহেল মাহমুদ আরাফাতকে শুভেচ্ছা ও অভিনন্দন। তিনি একজন সেরা চিকিৎসক। বাংলাদেশের মেডিসিনের গৌরব। একইভাবে লোকসেবী ও সজ্জন। প্রাণঢালা অভিনন্দন ডাক্তার প্রতিদিন পরিবারের পক্ষ থেকে।

তার স্ত্রী ডা. মেহরুবা আলম অনন্যাও একজন প্রখ্যাত চিকিৎসক। তিনি একজন হরমোন বিশেষজ্ঞ।
এমডি ফখরুল ইসলাম বলেন,

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর মেডিসিন বিভাগের চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় প্রিয় বন্ধু, প্রখ্যাত চিকিৎসক- প্রফেসর ডাঃ সোহেল মাহমুদ আরাফাত কে শুভেচ্ছা ও অভিনন্দন । আমরা গর্বিত।

দেওয়ান তৌহিদ এক অভিনন্দন বার্তায় বলেন,
আমার চাকরি জীবনের শুরুটা ছিল মেডিকেল representative হিশাবে। কষ্টের চাকরি, তবুও কিছু মানুষের স্নেহ , ভালবাসার জন্য ঐ professon টা ভালই লাগত। এদের মধ্যে professor সোহেল মাহমদ আরাফাত স্যার একজন।স্যার এর সততা,জ্ঞানের প্রতি আকাঙ্ক্ষা আমাকে অবাক করতো, তখন ই মনে হত একদিন স্যার অনেক বড় হবেন। আজ স্যার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিভাগের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মনে হল এখনও বাংলাদেশ এ সঠিক মুল্যায়ণ হয়।

স্যার নিঃসন্দেহে একজন ভালো মানুষ ও ভালো চিকিৎসক।

স্যারের জন্য শুভেচ্ছা অভিনন্দন রইলো।

AD..

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়